1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

বকুলস কমার্স কোচিং সেন্টার এর পক্ষ থেকে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

  • আপডেট সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ২৯ বার পঠিত

সিরাজুল ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

প্রবাদে আছে শিক্ষায় জাতির মেরুদণ্ড, আর এই জাতি গঠনে বিশেষ ভুমিকা পালন করতে হয় মানুষ গড়ার কারিগর শিক্ষকদের। ঠাকুরগাঁও জেলার রানীশংকেল উপজেলায় বকুল কমার্স প্রাইভেট সেন্টারের উদ্যেগে অদ্য ১৫ ই মে বুধবার ২০২৪ইং শিক্ষাবর্ষের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। এসময়
উপস্থিত ছিলেন রাণীশংকৈল উপজেলার বকুলস কমার্স এর পরিচালক মোহাম্মদ তোজাম্মেল হক বকুল, রাণীশংকৈল নিউ ফর্মুলা কোচিং সেন্টারের পরিচালক মোহাম্মদ আয়নাল হক , মাওলানা মোঃ আব্দুস সবুর, ইসলামিক কুষ্টিয়া বিশ্ববিদ্যালয় , সাংবাদিক মোঃ রবিউল ইসলাম, মোহাম্মদ ইসমাইল হোসেন, মোঃ নবাব হোসাইন ম্যাচ পরিচালক এবং বকুলস কমার্স সেন্টারে এইচএসসি ও কমার্স , অনার্সের শিক্ষার্থীবৃন্দ।

বিদায়ী শিক্ষার্থীরা এসময় ছোটদের প্রতি স্নেহ ভালোবাসা রেখে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করছেন । । বিদায় অনুষ্ঠানের শুরুতেই মহাগ্রন্থ আল কুরআন তেলাওয়াত করা হয় । আর কোরআন তেলাওয়াত করেছেন মোঃ আব্দুস সবুর, ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া ।
এবং ইসলামী সংগীত পরিবেশন করেন মোঃ রবিউল ইসলাম,
ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা বক্তব্য দিয়েছেন অত্র কোচিং সেন্টারের পরিচালক সহ সহকারী শিক্ষক বৃন্দ ।

উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীরা বেদনা বিধুর অশ্রু সিক্ত কন্ঠে বলেন অত্র কোচিং সেন্টারের পরিচালক বকুল স্যার সহ সকল শিক্ষক বৃন্দ আমাদের নিজের সন্তানের মত আদর করত বন্ধু সুলভ আচরণ করত । আপনাদের পাঠদানে আমরা খুব খুশি, আমাদের ভবিষ্যৎ জীবন যেন আরো সুন্দর হয় এ দোয়া প্রত্যাশী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park