1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ফুলবাড়ীতে মাদক বিরোধী অ‌ভিযানে সাবেক ইউপি সদস্যসহ গ্রেফতার তিন 

  • আপডেট সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৩০৮ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে সাবেক ইউপি সদস্যসহ তিনজন কে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে নেশা জাতীয় ১৫ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশ।

মঙ্গলবার (১মে) সন্ধায় উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের অম্রবাড়ী এলাকা থেকে তাদের আটক করা হয়। বুধবার দুপুরে তাদের দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের অম্রবাড়ী গ্রামের রফিকুল ইসলাম এর ছেলে ওই ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মইনুল ইসলাম (৪২)। পৌর এলাকার চকচকা কলাবাগান গ্রামের কোরবান আলীর ছেলে মাসুদ রানা (৩৩), একই এলাকার মজিবর রহমান এর ছেলে রবিউল ইসলাম (৩২)।

মামলা সুত্রে জানা যায়, ফুলবাড়ী থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে ৫নং খয়েরবাড়ী ইউনিয়নের অস্ত্রবাড়ী এলাকায় অভিযান চালালে অভিযুক্ত ব্যক্তিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাদের কে গ্রেফতার করা হয়।

এসময় সাবেক ইউ‌পি সদস্যস্য মইনুল ইসলাম এর পরিহিত লুঙ্গীর কোচের মধ্যে থেকে একটি সাদা রঙের কৌটায় পলিথিনের কাগজে মোড়ানো নেশা জাতীয় মাদকদ্রব্য কমলা রঙের ১৫ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মুল্য নয় হাজার টাকা। এ ঘটনায় থানার এস আই আরিফুজ্জামান বাদী হয়ে ওইদিন রাতেই তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের তিনজন কে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১৫ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park