1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

পঞ্চগড়ের দেবীগঞ্জে নারী মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময় : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ২৭ বার পঠিত

লালন সরকার,দেবীগঞ্জ প্রতিনিধিঃ

পঞ্চগড়ের দেবীগঞ্জে ৩০০ পিস নেশাজাতীয় ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ পারুল রানী দাস (৪২) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে দেবীগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার (১৪ মে) বিকেল পৌনে পাঁচটায় গোপন সংবাদের ভিত্তিতে দেবীগঞ্জ সদর ইউনিয়নের তিস্তার হাট এলাকায় উপপরিদর্শক মোঃ আশরাফুজ্জামানের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে দেবীগঞ্জ থানা পুলিশ।

অভিযানে ভাউলাগঞ্জ থেকে দেবীগঞ্জগামী একটি ব্যাটারিচালিত ইজিবাইক থেকে পারুল রানী দাসকে নেশাজাতীয় ৩০০ পিস ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ আটক করা হয়।

আটক পারুল রানী দাস দেবীগঞ্জ পৌরসভার মধ্যপাড়া এলাকার মনোরঞ্জন দাসের স্ত্রী।

নারী মাদক ব্যবসায়ী আটকের বিষয়টি নিশ্চত করে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park