1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্যে পড়ে আছে অর্ধগলিত লাশ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৪৯ বার পঠিত

জাবেদ হোসাইন বিপ্লব,(চট্টগ্রাম জেলা ) প্রতিনিধি 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্যে একজন অজ্ঞাতনামা যুবকের অর্ধগলিত মরদেহ পড়ে রয়েছে।

 

সোমবার (১৩ মে) বিকেলে এলিফ্যান্ট ওভারপাসের পশ্চিম পাশে মরদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্য রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা মাহমুদ হোসেন সাংবাদিক দের জানান, এলিফ্যান্ট ওভারপাসের পশ্চিমে অজ্ঞাতনামা যুবকের মরদেহ পাওয়া যায়। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে ঘটনাস্থলের আশপাশে বন্যহাতির আনাগোনা দেখা গেছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম সাংবাদিকদের বলেন, খবর পেয়ে সন্ধ্যায় অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করতে যাই। কিন্তু ঘটনাস্থলে গিয়ে আশপাশে বন্যহাতি অবস্থান করায় তার মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি। সকালে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হবে।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে বন্যহাতির তাড়া খেয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park