1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

শ্রীপুরে পুকুরে গোসল করতে নেমে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু 

  • আপডেট সময় : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ১৩ বার পঠিত
নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুর জেলার শ্রীপুরে পুকুরে গোসল করতে নেমে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামের এঘটনা ঘটেছে।
নিহত মো. মাজহারুল ইসলাম (২৬) উপজেলার তেলিহাটি ইউনিয়নের উত্তর পেলাইদ গ্রামের মো. হাসেন আলীর ছেলে। তিনি একজন নির্মাণ শ্রমিক।
নিহতের এক সহকর্মী বলেন, আমরা পাঁচজন শ্রমিক বাঁশবাড়ি গ্রামের ইট সলিং রাস্তার নির্মাণকাজ শুরু করি। বেলা সাড়ে ১১টার দিকে মাজহারুল ও আমি খুবই গরম অনুভব করলে, রাস্তার পাশে খননকৃত একটি নতুন পুকুর পাড়ে যায়। এরপর মাজহারুল আগে পুকুরে নামে। এ সময় সে ডুবে যায়। এরপর আমিও পানিতে নেমে তাকে খোঁজ করতে থাকি। কিন্তু তাকে খোঁজে পাইনি। এরপর আমি দৌড়ে এসে আমাদের অন্য লোকজন ও স্থানীয়দের ডেকে বিষয়টি জানায়।
রাস্তা নির্মাণকাজের দায়িত্বে থাকা ঠিকাদার আব্দুল হক বলেন, বাঁশবাড়ি গ্রামে ৩০০ মিটার ইট সলিং রাস্তা নির্মাণের জন্য পাঁচজন শ্রমিক কাজ করছে। দুজন শ্রমিকের গরম অনুভব হলে পাশের পুকুরে গোসল করতে যায়। গোসল করতে নেমে একজন শ্রমিক নিখোঁজ হয়। এরপর স্থানীয়রা পুকুরের পানিতে ডুবিয়ে মরদেহ উদ্ধার করে।
নিহতের বাবা হাসেন আলী বলেন, প্রতিদিন সকালে বাড়ি থেকে কাজে বের হয়ে সন্ধ্যায় আবার কোনো দিন রাতে বাড়ি ফিরত। দুপুরের দিকে ঠিকাদার ফোন করে জানালেন দ্রুত বাঁশবাড়ি আসেন। এরপর দ্রুত ঘটনাস্থলে চলে আসি। এসে জানতে পারলাম আমার ছেলে পুকুরের পানিতে ডুবে নিখোঁজ। কতক্ষণ পর লাশ তুলে আনল। নিহতের বাবা আরও বলেন, ছেলের রোজগারের টাকায় চলত আমার সংসার। আমার ছেলের আট মাস বয়সী একটি শিশুপুত্র আছে। এখন কে দেখবে তাঁর শিশুপুত্র স্ত্রী আর আমাদের।
গাজীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার মো. ইদ্রিস আলী বলেন, বেলা সাড়ে ১১টার দিকে রাস্তায় কাজ করার সময় দুই শ্রমিক পুকুরে গোসল করতে যায়। এ সময় একজন শ্রমিক নিখোঁজ হয়। পরবর্তীতে স্থানীয়রা প্রায় দুই ঘণ্টার চেষ্টায় মরদেহ উদ্ধার করেছে।তিনি আরও জানান, পুকুরটি স্থানীয় বাসিন্দা নূরুল ইসলামের, পুকুরটি কমপক্ষে ২০ ফুট গভীর। ঘটনার পরপরই শ্রীপুর থানা-পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হওয়ার পূর্বেই স্থানীয় পুকুর থেকে মরদেহ উদ্ধার করে।
এই বিষয়ে জানতে চাইলে মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিন্টু মিয়া বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park