1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

সাংবাদিক পুত্র সাকিব শেখ মাধ্যমিক (এসএসসি) পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ

  • আপডেট সময় : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৪০ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক চৌকস পত্রিকার বিশেষ প্রতিনিধি, দৈনিক কালের সমাজ পত্রিকার প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মো. সাইফুল ইসলাম জয় ওরফে (হেলাল শেখ) এর পুত্র মো. সাকিব শেখ মাধ্যমিক (এসএসসি) পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে।

পাবনা জেলার সুজানগর উপজেলার আমিনপুর থানার সাগরকান্দি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কদিম মালঞ্চি গ্রামের বাসিন্দা মো.ইছহাক আলী শেখ এর নাতি এবং সাংবাদিক মো. সাইফুল ইসলাম জয় ওরফে (হেলাল শেখ) এর ছেলে মো. সাকিব শেখ কদিম মালঞ্চি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় প্রথম স্থান অর্জন করেছে। তার ভবিষ্যৎ পরিকল্পনা মানুষের সেবা করার জন্য সরকারি চাকরি প্রত্যাশী এবং একজন উদ্যোক্তা হওয়ার আশা। মোঃ সাকিব শেখ রাজশাহী বোর্ড রোল নং—১৪৭৫৭২।

সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ) বলেন, একজন সাংবাদিক দেশ ও জাতির বিবেক কিন্তু সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও জাতির স্বার্থে কাজ করতে গিয়ে অনেক হামলা, মামলার শিকার হয়, সেই সাংবাদিকরা বিপদে পড়লে কেউ তাদের পাশে দাঁড়ায় না, কোনো প্রকার সহযোগিতা করেন না। আমার ছেলে সাকিব শেখ একটি উচ্চ বিদ্যালয়ে রোল—১, আর মাধ্যমিক (এসএসসি) পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়ে সেই স্কুল থেকে প্রথম স্থান অর্জন করায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি, আলহামদুলিল্লাহ। সেই সাথে কদিম মালঞ্চী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আমিনপুর থানা প্রেসক্লাবের সভাপতি হাফিজুর রহমানসহ সকল শিক্ষক ও সংশিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আমার ছেলের উজ্জল ভবিষ্যতের জন্য সকলের কাছে দোয়া কামনা করছি, সবার কাছে আমার ছেলের জন্য দোয়া ও সহযোগিতা কামনা রইলো।

বার্তা প্রেরক : মো.মাইনুল ইসলাম সাভার ঢাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park