1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

হরিপুরে উপজেলা নির্বাচনে বিপুল ভোটে পুষ্পের জয়

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ১৫ বার পঠিত

সিরাজুল ইসলাম,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা নির্বাচনে ৬ষ্ঠ উপজেলা পরিষদ ১ম ধাপের সাধারণ নির্বাচনে প্রাথমিক বেসরকারি ভাবে ৮/৫/২৪ ইং তারিখে ফলাফল ঘোষণা করা হয়। উপজেলায় মোট ভোটার সংখ্যা ১২০৪৯৭ জন এবং ভোট কেন্দ্র মোট৩৬টি সকাল ৯টা হতে ভোট কেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি আসতে আসতে বাড়তে থাকে, বেলা বাড়ার সাথে সাথে ভোট কেন্দ্র গুলোতে উৎসব মুখর পরিবেশে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেয়। হরিপুরে উপজেলা নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে মোটরসাইকেল প্রতীক নিয়ে বিপুল ভোটে জয় লাভ করেন আব্দুল কাইয়ুম পুষ্প, তিনি মোট ভোট পান,৩২৭৮৭ টি,কাপ পিরিচ মার্কা নিয়ে মোঃজিয়াউল হাসান মুকুল মোট ভোট পান -১৯৬৯৯ টি আনারস প্রতীক নিয়ে জনাব মোঃ এস এম আলমগীর পান ১৫৬২২টিভোট,ঘোড়া প্রতীক নিয়ে একে এম শামীম ফেরদৌস টগর পান -৫৫৭০টি ভোট। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে টিউবয়েল প্রতীকে রিয়াজুল হক সরকার পান -৪১০০০ তালা প্রতীকে মনোয়ারুল ইসলাম রিপন পান-২৮৭৮৪ভোট,মহিলা ভাইস চেয়ারম্যানে আসিয়া বেগম কলস প্রতীকে মোট ভোট পান ৩৬২১৮ টি,অপরদিকে মোকাররমা চৌধুরী হাঁস প্রতীকে পান -৩৪৩৯৩ভোট।

 

এসময় উৎসাহিত জনতা নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল কাইয়ুম পুষ্পকে ফুলেল শুভেচছা জানান। এসময় সাধারণ জনগনের উদ্দেশ্য আব্দুল কাইয়ুম পুষ্প বলেন আজ জনগণের ভালো বাসায় আমি মুগ্ধ তারা তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করছেন আমি খুব আনন্দিত। তিনি আরো বলেন আমি এর আগে ভাইস চেয়ারম্যান থাকা কালে যে কাজ গুলো সমাপ্ত করতে পারিনি আশা রাখি অতি শীগ্রই দায়িত্ব হাতে পেলেই আমি আমার বাকি অসমাপ্ত কাজ গুলো সম্পূর্ণ করার চেষ্টা করব ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park