1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ডাকা‌তির ৪৮ঘন্টার মধ্যে ডাকাত গ্রেফতার! প্রশংসায় ভাস‌ছে পু‌লিশ

  • আপডেট সময় : বুধবার, ৮ মে, ২০২৪
  • ১০১ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (‌দিনাজপুর)ঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে ডাকা‌তির ৪৮ঘন্টার মধ্যে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ (ছোট ট্রাক) আটক করা হয়। এ‌তে পু‌লি‌শের কর্মদক্ষতার প্রশংসা কর‌ছেন স‌চেতন মহল।

মঙ্গলবার (৭মে) তথ্য প্রযুক্তির সহায়তায় চারটি জেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যরা হলেন, ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউনিয়নের চৌকিয়াপাড়া (সোনাপাড়া) গ্রামের মো. আইনুদ্দীন মন্ডল এর ছেলে মো. মোস্তাকিম ইসলাম (৩৫), বিরামপুর উপজেলার কলেজপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে মো. বেলাল (৪৫), বগুড়া জেলার দুপচাচিয়া থানার ছোট বেড়াগাও এলাকার আব্দুল মান্নান এর ছেলে মো. আব্দুর রহমান (৩৫), একই জেলার শিবগঞ্জ থানার মাসুমপুর চালুঞ্জা এলাকার মো. কোব্বাত আলীর ছেলে মো. হাসান (২৮)।

জানা যায়, গত ৫মে ভোর রাতে ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের লালদিঘী বাজারে পিকআপ (ছোট ট্রাক) নিয়ে এসে নৈশ্য প্রহরীকে দেশীয় ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে অত্যাধুনিক কাটার দিয়ে তালা কেটে তিনভাই ট্রেডার্স থেকে ২ লাখ পঞ্চাশ হাজার টাকার কীটনাশক, সাগর ট্রেডার্স থেকে ৫ লাখ টাকার কীটনাশক ও নগদ ১০ হাজার টাকা, পল্লব টেলিকম থেকে নগদ ৮০ হাজার টাকা টাকা নিয়ে যায়। এঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী পল্লব দাস বাদী হয়ে গত মঙ্গলবার (৭মে) ফুলবাড়ী থানায় একটি ডাকাতি মামলা করেন। যার মামলা নং (১০)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, মামলার সুত্র ধরে দিনাজপুর পুলিশ সুপার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় তার (ওসির) নেতৃত্বে পুলিশের বিশেষ দুইটি টিম তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বগুড়া, জয়পুরহাট, নওগাঁ সহ দিনাজপুর জেলার বিভিন্ন থানায় অভিযান পরিচালনা করে ঘটনার ৪৮ ঘন্টার ব্যবধানে ডাকাতির সাথে জড়িত আন্তঃজেলা ডাকাত চক্রের ওই ৪ সদস্যকে গ্রেফতার করা হয় এবং ডাকাতির কাজে ব্যবহৃত সাদা রঙের একটি পিকআপ উদ্ধার করা হয়, যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ন- ১২৫০৪৭।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির ঘটনায় তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। লুণ্ঠিত মালামাল উদ্ধার অভিযান ও অবশিষ্ট ডাকাতদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে। আটক মোস্তাকিম এর বিরুদ্ধে ইতিপুর্বে বিভিন্ন থানায় ১৩টি মামলা, আব্দুর রহমান এর বিরুদ্ধে ৫টি এবং হাসান এর বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park