1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুর সিটিতে নাগরিক সেবা পেতে হটলাইন চালু: ৬ কাউন্সিলরের ওয়ার্ডে দায়িত্ব বন্টন হরিপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে ছাত্র-জনতার শহীদি মার্চ অনুষ্ঠিত কাপাসিয়া উপজেলা পূজা উদ্‌যাপন কমিটি রংপুরে লকার ও কালো কাগজের একটি বান্ডিল উদ্ধার সরকারি খাস “ক” তফসিলভূক্ত সম্পত্তি আত্মসাৎ, ঘুষ-দুর্নীতির আখড়া শ্রীপুরের রাজাবাড়ী ইউনিয়ন ভূমি অফিস শ্রীপুরে স্বামীর অন্ডকোষ কেটে দিলো ২য় স্ত্রী নীলফামারীতে আওয়ামী লীগের ১২৬ সহ সাবেক ওসি তানভিরুল ইসলামের বিরুদ্ধে মামলা হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ধান ক্ষেতের সাথে একেমন শত্রুতা রাজশাহীতে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ডাসারে বিয়ের মাধ্যমে প্রতারনা করে টাকা আত্মসাতের অভিযোগ

  • আপডেট সময় : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৩৪ বার পঠিত

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসারে বিয়ের নামে প্রতারনা করে টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয় ভাবে ন্যায় বিচার না পেয়ে ডাসার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী স্বামী মোঃ ওসমান বেপারী।
ভুক্তভোগীর অভিযোগ সুত্রে জানা যায়,মাদারীপুর জেলার ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের বেতগ্রাম এলাকার বিবেকানন্দ সরকার এর মেয়ে স্বপ্না সরকার ওরফে তাসলিমা আক্তার স্বপ্না হিন্দুধর্ম থেকে গত ২৭-০৯-২০২২ইং নোটারী পাবলিকের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহন করে ঢাকা সাভারের গেন্ডা এলাকার মোঃ আবু বক্করের ব্যবসায়ী ছেলে মোঃ ওসমান বেপারীকে গত ২৬-০৯-২০২২ইং সালে ইসলামী শরীয় ও নিকাহনামার মাধ্যমে ৫,০০০০০/ টাকা দেন মোহরানায় বিয়ে করেন। প্রায় দেড় বছর ঘর সংসার করেন। প্রথমে গত ২২-১০-২০২৩ ইং তারিখ স্বামী ওসমান বেপারী তার ব্যবসা প্রতিষ্ঠানে থাকার সুযোগে নগত ৩,২৩,০০০/ টাকা ও ৪ ভরি স্বর্ন অলংকার নিয়ে পালিয়ে যায়। পরে তার পিতা মাতা ও স্থানীয় মাতুব্বরদের সহযোগীতায় স্ত্রী তাসলিমা আক্তার স্বপ্নাকে ফিরিয়ে নেন এবং পুনরায় দুজনে সংসার করে আসছিল।
গত ২১-০৪-২০২৪ইং তারিখে দ্বিতীয় বার আবার ঘরে থাকা নগদ ৪,০০০০০/ চার লক্ষ টাকা ও ১ ভরি স্বর্ন অলংকার নিয়ে পালিয়ে তার পিতা-মাতার কাছে চলে যায়। দুইবারে নগদ টাকা ও স্বর্নালংকার যার আনুঃমুল্য ১২,০০০০০/ বার লক্ষ টাকা নিয়ে যায়।

ভুক্তভোগী মোঃ ওসমান বেপারী বলেন, আমার সাথে বিয়ের নামে প্রতারনা করেছে তাসলিমা আক্তার স্বপ্না। সে হিন্দুধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহন করে আমাকে বিয়ে করেছে। আমি প্রতিমাসে বিকাশের মাধ্যমে ওর পিতা-মাতাকে আট হাজার করে টাকা দিয়েছি। আমার থেকে টাকা পয়সা নিয়ে স্বপ্না ওর পিতা-মাতার ঘরে ফ্রীজ থেকে শুরু করে প্রয়োজনীয় মালামাল ক্রয় করে দিয়েছে।
স্বপ্না দুইবারে আমার কাজ থেকে প্রায় ১২,০০০০০/ বারো লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। আমি আমার স্ত্রী তাসলিমা আক্তার স্বপ্নাকে ফেরত চাই।
অভিযুক্ত তাসলিমা আক্তার স্বপ্না বলেন, আমাকে প্রতারনার মাধ্যমে বিয়ে করেছে ওসমান।
আমি কোন টাকা পয়সা নিয়ে আসিনি। আমি মাঝে মধ্যে গিয়ে ওসমানের বাসায় থাকতাম।

নবগ্রাম ইউনিয়নের ইউপি চেয়ারম্যান দুলাল তালুকদার বলেন, ওসমান আমাকে বিষয়টি জানিয়েছে এবং ওর অভিযোগের তথ্য প্রমান আমার মোবাইলে পাঠিয়েছে। তার ভিক্তিতে আমি স্বপ্নাকে ডেকে ছিলাম। স্বপ্নার ভাই দেবাশিষ বলেছে আমরা সমাধান হয়ে যাব।

এ ব্যপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এসএম শফিকুল ইসলাম বলেন, আমার সময় কোন অভিযোগ পাইনি। শুনেছি এটা সাভারের ঘটনা। যা কিছু করতে হয় সাভার থানায় করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park