1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

ফুলবাড়ীতে গৃহবধুর মরদেহ উদ্ধার, স্বামী আটক

  • আপডেট সময় : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ১৫৩ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে তানজুম আরা বেগম (২৫) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে ওই গৃহবধুর স্বামী রাজু ইসলাম (৪০) কে আটক করে জেল হাজতে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কাজিহাল ইউনিয়নের আমড়া গ্রামের ওই গৃহবধুর শয়নকক্ষ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত গৃহবধু আমড়া গ্রামের রাজু ইসলামের স্ত্রী ও পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার বিন্ন্যাগাড়ী গ্রামের আব্দুল বাকির মেয়ে।

আটক গৃহবধুর স্বামী রাজু ইসলাম উপজেলার কাজিহাল ইউনিয়নের আমড়া গ্রামের আলিমুদ্দিনের ছেলে।
এ ঘটনায় ওই দিন রাতে নিহত গৃহবধুর বাবা আব্দুল বাকি বাদি হয়ে ফুলবাড়ী থানায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে রাতেই তানজুম আরার স্বামীকে আটক করে পুলিশ।
গৃহবধু’র বাবা আব্দুল বাকি জানায়, ৫মাস পূর্বে তানজুম আরার সাথে রাজু ইসলামের বিয়ে হয়, বিয়ের পর থেকে পারিবারিক কলহের সৃষ্টি হয়। প্রায় সময় রাজু ইসলাম তার মেয়ে তানজুম আরাকে মারধরসহ শারীরিক ও মানসিক অত্যাচার করছিল। ঘটনার দিনে দুপুরে ওই গৃহবধূ কে মারধর করে তার স্বামী। সেই অত্যাচারে অতিষ্ঠ হয়ে এ পথ বেছে নিয়েছে।

রাজু ইসলামের পরিবারের সদস্যরা বলছেন, মোবাইলে কথা বলাকে কেন্দ্র করে দুজনের মাঝে ঝগড়াঝাঁটির সৃষ্টি হয়, এই অভিমানে তানজুম আরা তার শয়নকক্ষের ফ্যানের সাথে গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শুক্রবার সকালে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা সুত্রে তার স্বামী রাজু কে আটক করে তাকেও জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park