1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ভাইস চেয়ারম্যান প্রার্থী ইমান উল্লাহ শেখ ইমু’র গণসংযোগ

  • আপডেট সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৩৮ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়া উপজেলা আ’লীগের প্রচার প্রকাশনা সম্পাদক ইমানউল্লাহ শেখ ইমু আসন্ন ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ভোটারদের মাঝে ব্যাপক সাড়া ও আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে। উপজেলা পরিষদ নির্বাচনে তিনি প্রথম বারের মত ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচন করছেন। জনপ্রতিনিধি নির্বাচিত হতে জনগনের সাথে সম্পৃক্ততা বৃদ্ধি করতে রাত-দিন অক্লান্ত পরিশ্রম করে ব্যাপক গণজংযোগ করে যাচ্ছেন তিনি। স্থানীয় সংসদ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বঙ্গ তাজকন্যা সিমিন হোসেন রিমি এমপি’র অত্যন্ত আস্থাভাজন দলের সাংগঠনিক কার্যক্রম অত্যন্ত সুদৃঢ়ভাবে পরিচালনা করেন, এবং তার আচার-আচরণ দক্ষতা ও সুনাম অর্জন করেছেন তিনি । তারই যোগ্যতার ছাপ দেখা যাচ্ছে এ ভাইস চেয়ারম্যান প্রার্থী ইমান উল্লাহ শেখ ইমুর মধ্যে। তিনি বিগত দিনে উপজেলা আওয়ামী লীগের প্রচার প্রকাশনা সম্পাদক এর দায়িত্ব ও ধর্মীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি দায়িত্ব পালনকালে ব্যাপক সুনাম অর্জন করেন। এদিকে আসন্ন উপজেলা নির্বাচনে ২৩ এপ্রিল প্রতীক বরাদ্ধ পাওয়ার পর থেকে তালা মার্কা প্রতিক নিয়ে গন সংযোগ ও ভোটারদের সাথে মতবিনিময় ব্যস্ত সময় পার করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী ইমান উল্লাহ শেখ ইমু ।
তিনি উপজেলার বিভিন্ন গ্রাম-গঞ্জে গিয়ে ভোটারদের কাছে দোয়া চাচ্ছেন এবং তালা প্রতীকে ভোট প্রার্থনা করছেন। শনিবার সকাল থেকে উপজেলার সনমানিয়া ও ঘাগটিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে মসজিদ মন্দিরে ভোটারদের সাথে গন সংযোগ করেন। দুপুরে উপজেলা সদর বাজারে ব্যবসায়ী বৃন্দের সঙ্গে কুশল বিনিময় ও তার পক্ষে তালা মার্কায় ভোট প্রার্থনা করেন। এসময় তার সাথে উপজেলা আ’লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ভাইস চেয়ারম্যান প্রার্থী ইমান উল্লাহ শেখ ইমু বলেন, মাদক মুক্ত নেশা মুক্ত, দূর্নীতি মুক্ত সন্ত্রাস মুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। রাজনীতি আমার নেশা- পেশা নয়, তাই মানুষের জন্য কাজ করতে চাই মানুষের ভালবাসা অর্জন করতে চাই। সুযোগ দিলে সারা জীবন মানুষের পাশে থেকে গণ মানুষের জন্য কাজ করব। কাপাসিয়াকে একটি আধুনিক স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। দল মত নির্বিশেষে স্থানীয় সংসদ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন এমপি’র দিকনির্দেশনায় কাপাসিয়া বাসীর সেবা করতে চাই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park