1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

কাপাসিয়া ভাইস চেয়ারম্যান প্রার্থী আফসার উদ্দিনের পথসভা

  • আপডেট সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৩২ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আফসার উদ্দিন আহমেদ আজ শনিবার বিকেল শতশত নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে টিউবওয়েল মার্কার জন্য ভোট চেয়ে গণসংযোগ, আনন্দ মিছিল ও পথসভা করেন।
কাপাসিয়া বাজারের মাইক্রোস্ট্যান্ড হতে প্রধান প্রধান সড়ক ও পুরো বাজার প্রদক্ষিণ করে পাবুর চৌরাস্তায় এসে পথসভা করেন তিনি । এ সময় শত শত নেতাকর্মী ও ভোটার টিউবওয়েল মার্কার পক্ষে মিছিল করে নেচে গেয়ে মেতে উঠেন।
টিউবওয়েল মার্কার ভাইস চেয়ারম্যান প্রার্থী আফসার উদ্দিন আহমেদ বলেন, আমি জনগণের মনোনীত প্রার্থী আমি কাউকে ভয় করি না। আপনারা ভোট দিয়ে বিজয়ী করলে আমি জুলুমবাজ ও অত্যাচারির হাত থেকে কাপাসিয়া কে রক্ষা করবো ইনশাআল্লাহ। আগামী ৮ মে নির্বাচনে ব্যালট বিপ্লবের মাধ্যমে তা প্রমাণিত হবে। তিনি দলমত নির্বিশেষে উপজেলার সর্বস্থরের জনসাধারণের আস্থা ও ভালোবাসা অর্জনে সক্ষম হয়েছেন বলেও নিজের অভিব্যক্তি প্রকাশ করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park