1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

সাভারে চাঁদা না পেয়ে নেট ব্যবসায়ীকে কুপিয়ে জখম

  • আপডেট সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২০ বার পঠিত

মাইনুল ইসলাম,সাভার প্রতিনিধি:

সাভারে দাবিকৃত চাঁদা না পেয়ে তানভীর হাসান নয়ন (৩০) নামের এক নেট ব্যবসায়ীকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করেছ কিশোর গ্যাংয়ের পিনক রাব্বি গ্রুপের সদস্যরা।

রবিবার (২১ এপ্রিল) রাত ৮ টার দিকে সাভরের জাহাঙ্গীরনগর সোসাইটির গেটে এ ঘটনা ঘটে। আহতকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

আহত তানভীর হাসান নয়ন সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের জাহাঙ্গীরনগর সোসাইটির মৃত সাবের শিকদারের ছেলে। তিনি প্রি-নয়ন ইন্টারনেট সার্ভিসের স্বত্বাধিকারী। প্রায় আড়াই বছর ধরে তিনি ঘটনাস্থলের আশেপাশে ২৫/৩০ টি নেটের লাইন দিয়ে ব্যবসা করে আসছিলন।

অভিযুক্তরা হলেন- পিনিক রাব্বি গ্রুপের জনি, বাবু রাব্বিসহ ১০ থেকে ১২ জন বলে দাবি করেছেন ভুক্তভোগী তানভীর হাসান নয়ন।

ভুক্তভোগী তানভীর হাসান নয়ন বলেন, আমি একাই ২৫/৩০ টি নেট লাইন দিয়ে ব্যবসা করি। আমার বাবা নেই মারা গেছেন। আমার লোকজনও নাই। এর আগে বেশ কয়েক বার আমাকে হুমকিধামকি দিয়ে চাঁদা দাবি করেছিলো। রবিবার রাতে এসে জনি, বাবু ও রাব্বিসহ ১০/১২ জন চাঁদা দাবি করে। আমি চাঁদা দিতে অস্বীকার করলে আমাকে পিস্তল ঠেকিয়ে হুমকি দেয়। পরে চাপাতি দিয়ে আমাকে কুপিয়ে মাটিতে ফেলে দেয়। মাটিতে পড়ে গেলে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে দুই পায়ে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করে।

ভুক্তভোগী নয়নের দাবি, হামলাকারীরা কিশোর গ্যাং পিনিক রাব্বি গ্রুপের লোকজন। তিনি বলেন, আমি অভিযোগ দিতে ভয় পাচ্ছি। অভিযোগ দিলে ওরা আমাকে মেরে ফেলবে। হামলাকারীরা সবাই কিশোর গ্যাং সদস্য বলে দাবি করেছেন ভুক্তভোগী তানভীর হাসান নয়ন।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি অপারেশন) নয়ন কারকুন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তা প্রেরক:

মো.মাইনুল ইসলাম, সাভার ঢাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park