1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

পঞ্চগড়ের দেবীগঞ্জে আলোচিত সেলিম হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

  • আপডেট সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ২৮ বার পঠিত

লালন সরকার, দেবীগঞ্জ প্রতিনিধি:

সর্ব উত্তরে জেলা পঞ্চগড়ের দেবীগঞ্জে আলোচিত সেলিম হত্যাকাণ্ডের ঘটনার এক বছর পর হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গত শনিবার(২০ এপ্রিল) মাদারীপুর জেলা থেকে পুলিশ সুপার পঞ্চগড় মহোদয়ের দিক নির্দেশনায় দেবীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো:নজরুল ইসলামের নেতৃত্বে মামলার প্রধান আসামি ফরিদুল ইসলামকে গ্রেফতার করে দেবীগঞ্জ থানা পুলিশের একটি টিম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বসতবাড়ির জমি নিয়ে নিহত সেলিম ও ফরিদুলদের মধ্যে বিরোধ চলছিল। এই অবস্থায় ২০২৩ সালের ২৫ মার্চ স্থানীয় ইউপি সদস্য আব্দুল মজিদের উপস্থিতিতে সার্ভেয়ার দিয়ে বসতবাড়ী সীমানার জরিপ চলছিল। জরিপের এক পর্যায়ে আসামি ফরিদুল ইসলাম উত্তেজিত হয়ে ইউক্যালিপটাস গাছের মোটা কাঠ দিয়ে সেলিমের মাথায় সজোরে আঘাত করে। এতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন সেলিম। পরে চিকিৎসাধীন অবস্থায় সেলিম মারা যান। এই ঘটনার পরদিন ২৬ মার্চ সেলিমের স্ত্রী বেবী আক্তার বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে দেবীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর জসিনা বেগম নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। তবে মামলার পরপরই আত্মগোপনে চলে যান মামলার প্রধান আসামি ফরিদুল ইসলাম। দীর্ঘদিন পলাতক থাকার পর গত শনিবার ২০ এপ্রিল ফরিদুলকে মাদারীপুর থেকে গ্রেফতারে সক্ষম হয় দেবীগঞ্জ থানা পুলিশ।

হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, “দীর্ঘ দিনের প্রচেষ্টায় আমরা সেলিম হত্যাকাণ্ডের প্রধান আসামি ফরিদুলকে মাদারীপুর থেকে গ্রেফতার করতে পেরেছি। আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park