1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহাবুব উদ্দিন সেলিমের ব্যাপক গণসংযোগ

  • আপডেট সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৫৭ বার পঠিত

এস এম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে গাজীপুরের কাপাসিয়া আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ব্যাপক গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী বঙ্গতাজ সিমিন হোসেন রিমি এমপি’র আস্থাভাজন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উদ্দিন সেলিম। যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থী ঘোষণা দেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি উপজেলার বারিষাব ও দূর্গাপুর ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও ওয়ার্ডের মসজিদ-মন্দিরে গণসংযোগ করেন।

এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড, উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরেছেন। এ ধরনের গণসংযোগের ফলে প্রতিটি এলাকায় নির্বাচনী উৎসবের আমেজ বিরাজ করছে। দলীয় নেতা-কর্মীরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মাহাবুব উদ্দিন সেলিমকে চেয়ারম্যান পদে সমর্থন দেয়ার আশ্বাস ব্যক্ত করেন।

গণসংযোগকালে মাহবুব উদ্দিন সেলিম বলেন, সামাজিক অবক্ষয় রোধে প্রয়োজন জনসচেতনতা। আপনাদের মূল্যবান ভোটে জনপ্রতিনিধি নির্বাচিত হলে শিশু বিবাহ, মাদক প্রতিরোধ, শিক্ষার গুণগত মান উন্নয়নসহ নানা জনহিতকর কাজ করে আপনাদের দৃষ্টি আকর্ষণ করতে ভূমিকা রাখবো। উপজেলা পরিষদ হচ্ছে জনগণের উন্নয়নের কেন্দ্র বিন্দু। ফলে বর্তমান সরকারের উন্নয়নের সব কার্যক্রম উপজেলা ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ ও আদর্শ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আমি আপনাদের সহযোগিতা চাই।

এ-সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park