1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

শ্রীপুরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী ও শ্বাশুড়ি পুলিশ হেফাজতে 

  • আপডেট সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৪০ বার পঠিত
সাইফুল ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের তালতলি মুরগী বাজার এলাকায় শরিফা আক্তার (২৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধূর স্বজনদের অভিযোগ তাকে রাতভর শারীরিক নির্যাতন করে হত্যা করা হয়েছে।
১৫ এপ্রিল (সোমবার) দুপুরে স্বামীর বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও শাশুড়িকে আটক করেছে শ্রীপুর থানা-পুলিশ।
নিহত গৃহবধূ শরিফা আক্তার (২৩) তেলিহাটি ইউনিয়নের তালতলী গ্রামের মো. ইয়াসিন আরাফাত শুভর স্ত্রী। তাঁর বাবার নাম শফিকুল ইসলাম।এই দম্পতির আড়াই বছর বয়সী একটি শিশুকন্যা রয়েছে,নাম ইশরাত জাহান।
আটককৃতরা হলেন, নিহত গৃহবধূর স্বামী ইয়াসিন আরাফাত শুভ (২৬) ও শাশুড়ি ইয়াসমিন আক্তার (৪৫)।
নিহত গৃহবধূ শরিফার বাবা শফিকুল ইসলাম বলেন, ‘বিয়ের পর থেকে মেয়েকে স্বামী-শাশুড়ি মিলে শারীরিক-মানসিক নির্যাতন করতো। নির্যাতনের কারণে বেশির ভাগ সময় আমার বাড়িতে থাকে। আজ সকাল ১০টার দিকে জানতে পারি মেয়েকে মেরেছে স্বামী-শাশুড়ি মিলে। এরপর ঘটনাস্থলে গিয়ে দেখি মেয়ের লাশ বাড়ির উঠানে পড়ে রয়েছে। এমন কোনো সপ্তাহ নাই যে ওরা আমার মেয়েকে মারধর করেনি। সারা রাত কত নির্যাতন, কত কষ্ট দিয়ে ওরা আমার মেয়েকে হত্যা করেছে একমাত্র আল্লাহ জানে।’
তেলিহাটি ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ইউপি সদস্য মনিরুজ্জামান মানিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে আসি,এবং  থানা-পুলিশকে অবগত করার পরপরই পুলিশ এসে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী-শাশুড়িকে নিয়ে গেছে পুলিশ।
শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল হতে গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও শাশুড়িকে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park