1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

ফুলবাড়ীতে নানা আয়োজনে বাংলা নববর্ষ কে বরণ

  • আপডেট সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ১৬ বার পঠিত

মোকাররম হোসেন,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে নানা আয়োজনের মধ্যদিয়ে বাংলা নববর্ষ বরণ উৎসব উদযাপন করা হয়েছে। নববর্ষ উপলক্ষে বিরাজ করেছে উৎসবমুখর পরিবেশ। পহেলা বৈশাখ কে বরণ করে নিতে উপজেলা প্রশাসন, পৌর প্রশাসন ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন নানা কর্মসূচি পালন করেছে।

বর্ষবরণ উপলক্ষে রোববার সকালে পৌরসভা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলা প্রশাসনের মঙ্গলশোভাযাত্রায় যোগ দিয়ে পৌর শহর প্রদক্ষিণ করে। র‌্যালীতে অংশগ্রহণ করে নানা বয়সের নারী-পুরুষ ও শিশুরা। কেউ পাঞ্জাবী, কেউ বাসন্তী শাড়ী পরে গানের তালে তালে নাচতে থাকে। পরে র‌্যালীটি পৌরসভা আয়োজিত বৈশাখী মেলায় গিয়ে শেষ হয়। এরপর পৌর প্রশাসন ও উপজেলা প্রশাসনের আয়োজনে পৃথক পৃথক ভাবে পান্তা উৎসবের আয়োজন করে।

মঙ্গল শোভা যাত্রায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মীর মো. আল কামহ্ তমাল, পৌর মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, বিশষ্ট সমাজ সেবক সৈয়দ সাইফুল ইসলাম জুয়েল প্রমুখ। মঙ্গল শোভাযাত্রায় উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী, পৌর পরিষদের কাউন্সিলরসহ কর্মকর্তা-কর্মচারী ও বীরমুক্তিযোদ্ধাগণসহ উপজেলার বিভিন্ন স্তরের মানুষ অংশ গ্রহণ করেন।

এদিকে বৈশাখ উপলক্ষে ফুলবাড়ী উপশহর মাঠে পৌরসভার আয়োজনে পাঁচদিন ব্যাপি ঈদ আনন্দ ও বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে। ফুলবাড়ী পৌরসভা আয়োজিত বৈশাখী মেলায় প্রতি দিন হাজার হাজার মানুষের ঢল নামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park