1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

রায়পুরে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী শিপলু ভাটের জনসংযোগ

  • আপডেট সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ৫৯ বার পঠিত

পীরজাদা মোঃ মাসুদ হোসাইন,রায়পুর লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রায়পুর পৌর তাঁতী লীগের আহবায়ক, রায়পুর গাজী মার্কেট ব্যাবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক, নুর উদ্দিন ভাট শিপলু। সংবাদ সম্মেলন ও মোটরসাইকেল শোভাযাত্রা করে উপজেলা নির্বাচনে তার প্রার্থীতা জানান দিয়েছেন। শনিবার (১৩ এপ্রিল ) বিকেল ৩টায় পৌর মেয়রের নিজস্ব কার্যালয়ে সংবাদ সম্মেলন করে প্রায় তিন শতাধিক মোটরসাইকেল যোগে ৬ শতাধিক নেতাকর্মী এই শোভাযাত্রায় অংশ নেয়। রায়পুর মুরি হাটা থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে মিতালী বাজার, ক্যাম্পেরহাট, হায়দরগঞ্জ, খাসেরহাট বাসা বাড়ি বাজার, মোল্লারহাট, কেরোয়া, লেংড়া বাজার হয়ে রায়পুর গাজী মার্কেটে সমাপ্তি ঘটে।

এই সময় সাংবাদিকদের প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, রায়পুর উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও ভালোবাসা কামনা করছি। তিনি নির্বাচিত হলে রায়পুর উপজেলা মাদক, সন্ত্রাস নির্মূল ও ডিজিটাল উপজেলা হিসেবে উপহার দেয়ার বিষয়ে তার অভিব্যক্তি প্রকাশ করেন। তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। এরই অংশ হিসেবে আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চান তিনি। জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে চান। জনপ্রতিনিধি নির্বাচিত হলে তিনি আরো গভীরভাবে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে থেকে তাদের সমস্যা সমাদান করতে চান। তাছাড়াও তিনি রায়পুর উপজেলাবাসীর কল্যানে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চান। রায়পুর উপজেলাকে আধুনিক হিসেবে রুপান্তরিত করতে চান। সামাজিক অবক্ষয় দূর করে মাদককে দূরে ঠেলে দিয়ে যুবকদের বিনোদন ও কর্মমূখী করতে উৎসাহিত করতে চান এই যুবনেতা। এ জন্য তিনি দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালোবাসা চান। উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছেন তিনি। সকলের দোয়া ও ভালোবাসায় তার আগামীর পথ সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সাংবাদিকদের ব্রিফিংকালে উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিটের নেতাকর্মী থেকে শুরু করে রায়পুর প্রেসক্লাবের আহ্বায়ক পীরজাদা মাসুদ হোসেন, শিপন পাটোয়ারী, মুকুল পাটোয়ারী, ডি এস দুলাল, সুদেব কুরী, আক্তার হোসেন, আরিফ হোসেন রুদ্র, দেলোয়ার হোসেন, জহির খাঁন, কাউসার আলম, জাকির হোসেন, আলী আজগর রবিন, মিলন মাহমুদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park