1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

পটিয়ায় ২৪ ঘন্টায় সড়কে ঝড়ল ৩ প্রাণ

  • আপডেট সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ৩৯ বার পঠিত

মুহাম্মদ জাবেদ হোসাইন বিপ্লব,চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্টগ্রামের পটিয়ায় ২৪ ঘন্টায় এক পথচারী সহ দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।

 

বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৭টা ও শুক্রবার বিকেল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার মনসা হসপিটাল ও মনসার টেক এলাকায় মোটরনসাইকেলের সাথে মিনিবাস মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন-উত্তর হরিণখাইন বটতল এলাকার কাঞ্চন মিয়ার স্ত্রী ফাতেমা বেগম(৭০), বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ওসমানের পুত্র মোঃ হৃদয় (২২) ও একই এলাকার ফোরকান বাদশার পুত্র মোঃ ইমরান (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটর সাইকেল আরোহী দুইজন শান্তির হাট এলাকা থেকে বোয়ালখালীর দিকে যাচ্ছিল। এসময় পটিয়া থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী লোকাল বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী দুইজন ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। অন্যদিকে পথচারী বৃদ্ধা রাস্তা পার হওয়ার সময় সিএনজির সাথে জোরে ধাক্কা লাগে। মেডিকেলে নিয়ে যাওয়ার পথে তিনিও মারা যান।

বিষয়টি নিশ্চিত করে পটিয়া হাইওয়ে থানার ওসি তৌফিক ইসলাম জানান, মোটর সাইকেল ধাক্কা দেওয়া যাত্রীবাহী লোকাল বাসটি জব্দ করা হয়েছে এবং নিহত দুইজনের লাশ মর্গে পাঠানো হয়েছে। অন্যদিকে বৃদ্ধাকে চাপা দেওয়া সিএনজিটিও জব্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park