1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

বড়পুকু‌রিয়া তাপ বিদুৎকেন্দ্রের ক্যানেল থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

  • আপডেট সময় : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ৮৫ বার পঠিত

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

বড়পুকুরিয়া কয়লা ভিত্তিক তাপ বিদুৎ কেন্দ্রের পানি বের হওয়ার ক্যানেল থেকে সঞ্জিত রায় (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার শিবনগর ইউনিয়নের দুধিপুর এলাকা থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। সঞ্জিত রায় ওই এলাকার খগেশ্বর রায় এর ছেলে। এক সন্তানের জনক সঞ্জিত পেশায় একজন ওয়েল্ডিং মিস্ত্রি ছিলেন।

স্থানীয় সুত্রে জানাযায়, সৈয়দপুর ওয়াপদায় কাজ করত সঞ্জিত রায় । কাজ না থাকায় কিছুদিন যাবত তিনি বাড়িতেই ছিলেন। বৃহস্পতিবার ঈদের দিন বিকেলে বাড়ি থেকে বের হয় সঞ্জিত। এরপর সন্ধ্যায় উপজেলার শিবনগর ইউনিয়নের দুধিপুর এলাকায় বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের ক্যানেলে সঞ্জিত রায় কে ভাসতে দেখে স্থানীয়রা তার বড় বোন জামাই তপন রায় কে খবর দিলে তিনি এসে তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিহত সঞ্জিত রায়ের ভগ্নিপতি তপন রায় জানান, তিনি স্থানীয় ধাপের বাজার নামক স্থানে অবস্থানকালে সন্ধ্যায় খবর পান তার বড়শ্যালক তাপ বিদুতের ক্যানেলে পড়ে আছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তিনি বলেন, ক্যানেলের পাশে তার ব্যবহৃত মোটরসাইকেলটি পড়ে ছিল। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সারোয়ার হোসেন (ভারপ্রাপ্ত) জানান, সঞ্জিত রায় কে মৃত অবস্থায় রাত ৮টা১০ মিনিটে নিয়ে আসা হয়। তার শরীরে ক্ষত থাকায় পুলিশকে জানানো হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ও সি) মোস্তাফিজার রহমান জানান, মরদেহের সুরতহাল করা হয়েছে। ময়না তদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park