1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

ফরিদপুরে নগরকান্দার শশায় বিবাহিত বনাম অবিবাহিত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

  • আপডেট সময় : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ৩১ বার পঠিত

মোঃ শাহ্ জালাল, ফরিদপুর ব্যুরো চীফঃ

ফরিদপুরের নগরকান্দার শশা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বিবাহিত বনাম অবিবাহিত দলের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।প্রচুর দর্শক খেলাটি উপভোগ করেন। অবিবাহিত দল বিবাহিত দলকে ১-০ গোলে পরাজিত করে ।

প্রধান অতিথি হিসেবে প্রীতি ফুটবল ম্যাচটির শুভ উদ্বোধন করেন এবং খেলা শেষে পুরুস্কার বিতরন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ফরিদপুর জেলা ফুটবল এসোসিয়েশনের ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান কাজী আব্দুস সোবহান। এ সময় উপস্থিত ছিলেন শশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শওকত আলী শরীফ, কাজী আব্দুস সোবহানের জামাতা আরাফাত হোসেন, আঃ জলিল মাষ্টার, কাজী মকিদুর রহমান,আছলাম শরীফ,কাজী ছানাউর রহমান,মোঃ আনোয়ার হোসেন, কাজী আনিচুর রহমান তানবির প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কাজী আব্দুস সোবহান বলেন,পবিত্র ঈদ উল ফিতরের আনন্দকে আরো প্রানবন্ত করতে ঈদের পরের দিন এই প্রীতি ফুটবল ম্যাচ এর আয়োজন করা হয়েছে। বিনোদনের অন্যতম উৎস হিসেবে এ ফুটবল ম্যাচ থেকে দর্শকরা প্রচুর আনন্দ পেয়েছে। তিনি এই ফুটবল ম্যাচ এর আয়োজক দেরকে ধন্যবাদ জানান। ভবিষ্যতে এরকম আরও ফুটবল ম্যাচ আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park