1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

হরিপুরে ঈদের নামাজ আদায় করতে হাজারো মুসুল্লির ঢল

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ৫৩ বার পঠিত

সিরাজুল ইসলাম,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি, আর এই আনন্দ টুকু ভাগাভাগি করতে সবাই ঈদগাহ মাঠ সমবেত হয়। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মুসলিম মিল্লাতে আনন্দ ঘন দিন নেমে আসে সেটি হচ্ছে ঈদুল ফিতর। সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়েছে। হরিপুর উপজেলার কাঁঠাল ডাংগী বাজার ঈদগাহ মাঠে নামাজ পড়তে আসে হাজারও মুসুল্লি। উক্ত ঈদের জামাতে ইমামতি করেন বিখ্যাত ইসলামি চিন্তা বীদ ও আলেমেদ্বীন মাওলানা মোঃরফিকুল ইসলাম ভারপ্রাপ্ত অধ্যক্ষ কাঁঠাল ডাংগী সিনিয়র আলীম মাদ্রাসা।

 

নামাজ শেষে আল্লাহ তালার কাছে গুনাহ মাফের মাগফিরাত কামনা, দেশের মঙ্গলকামনা, এবং ফিলিস্তিনের উপর ইজরায়েলের বর্বর নির্যাতন সারা বিশ্বের মুসলমান নরনারীদের মুক্তির জন্য দোয়া প্রাথনা করা হয়। কাঁঠাল ডাংগী বাজার ঈদগাহ মাঠে নামাজ অনুষ্ঠিত হয়েছে বৃহস্পতিবার সকাল ৮ঃ৪৫মিনিটে। এছাড়া হরিপুর, বহতি,গোবিন্দপুর,ভুতডাংগী, গেদুরা, চৌরংগীতে ও সারা দেশের ন্যায় পবিত্র ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park