1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

আ.লীগ নেতা সাইদুর রহমান (সুজন)দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১২৩ বার পঠিত

বিসমিল্লাহির রাহমানির রাহিম।

====================
প্রিয় দেশবাসী,
আসসালামু আলাইকুম, আমি মো. সাইদুর রহমান সুজন সাভার থানা আওয়ামী লীগের সদস্য ও সাভার ৭ নং বিরুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান। আমাদের দীর্ঘ একমাস সিয়াম সাধনার মধ্যে দিয়ে শেষ হলো পবিত্র মাহে রমজান আমরা সকল প্রকার গ্লানি হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে একে অপরের সুখ দুঃখের ভাগীদার হয়ে সকলে মিলে মিশে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করব ইনশাআল্লাহ। আমি অত্র বিরুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ও সফল চেয়ারম্যান,আমি সর্ব প্রথম আমার বিরুলিয়া ইউনিয়নের সর্বস্তরের মানুষ ও সাভার বাসি সহ শুভাকাঙ্ক্ষী ভাই বন্ধু দেশ ও দেশের বাহিরে থাকা প্রবাসী ভাই-বোনদেরকে এবং সর্বস্তরের মানুষকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

 

এবং সাভার উপজেলা আওয়ামী লীগের ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুরুল আলম রাজিব ভাইয়ের পক্ষ থেকে সকলের জন্য দোয়া ও পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা রইল। ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক।
সর্বশেষ, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ জাতি ও মুসলিম উম্মার সমৃদ্ধি শান্তি কামনায় আল্লাহর পাকের নিকট প্রার্থনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park