1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

বন কর্মকর্তার হত্যার দাবিতে নোয়াখালীতে মানববন্ধন

  • আপডেট সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১০২ বার পঠিত

রাশেদুল ইসলাম,নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

 

কক্সবাজার দক্ষিন বন বিভাগের বিট কর্মকর্তা মোঃসাজ্জাদুজ্জামান সজল(৩৩)কে পাহাড় খেকো ডাম্পারের চাকায় পিষ্ট করে হত্যার অভিযোগে হত্যাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নোয়াখালীতে মানববন্ধন করছে উপকূলীয় বন বিভাগ নোয়াখালী ।
(সোমবার)সকালে উপকূলীয় বন বিভাগ নোয়াখালী কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি বন বিভাগের বিভিন্ন কর্মকর্তারা অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য- গত ৩১ শে মার্চ ২০২৪ ইং শনিবার আনুমানিক রাত সাড়ে ৩ টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের হরিণমারা এলাকায়।

জানা যায়,রাতের আঁধারে পাহাড়ের মাটি কেটে পাচারে বাঁধা দেওয়ায় উখিয়ায় বন বিট কর্মকর্তাকে ডাম্পার চাপা দিয়ে হত্যা করা হয়।হত্যার পর গাড়িটি ঘুমধুম হয়ে বান্দরবান পালানোর সময় বিজিবি কর্তৃক জব্দ করা হয়েছে।ঘটনা স্থল থেকে পালিয়েছে যায় চালাক ও হেলপাররা।নিহত বিট কর্মকর্তার সাজ্জাদুজ্জামান সজল মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার মোহাম্মদ শাহজাহানের ছেলে। তিনি কক্সবাজার দক্ষিণ বনবিভাগের উখিয়া রেঞ্জের দোছড়ি বনবিটের বিট কর্মকর্তার দায়িত্বে ছিলেন।দু-বছর আগে বিয়ে করা সাজ্জাদের নয় মাসের এক কন্যা সন্তান রয়েছে।

এ সময় স্থানীয় এলাকাবাসিরা তার সহযোগী বনরক্ষী মোহাম্মদ আলীকে(২৭)কে আহত অবস্থায় ঘটনা স্থল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

 

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, উপকূলীয় বন বিভাগ নোয়াখালী বিভাগীয় বন কর্মকর্তা মোহাম্মদ আবু ইউসুফ।চর আলাউদ্দিনের রেঞ্জ অফিসার মাহবুব হোসেন,জাহাজমারা রেঞ্জ অফিসার এস এম সাইফুর রহমান,বন্য প্রানী ও জীব বৈচিত্র কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহিম খলিল। উপকূলীয় বন বিভাগ নোয়াখালীর রেঞ্জ কর্মকর্তা শেখ মোঃ কামরুজ্জামান প্রমুখ।

বক্তব্যে সকলে হত্যাকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park