1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

অসুস্থ পত্রিকা হকার ইদ্রিসের পরিবারের পাশে আনন্দ গুপ্ত

  • আপডেট সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ১১১ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে কিডনি রোগে আক্রান্ত পত্রিকা বিক্রেতা ইদ্রিস আলী ইদু’র পরিবারে ঈদ উপহার নিয়ে পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ট সমাজ সেবক আনন্দ কুমার গুপ্ত। শুক্রবার দুপুরে অসুস্থ পত্রিকা বিক্রেতা ইদ্রিস আলীর বাড়িতে ঈদ উপহার হিসেবে পরিবারের প্রতিটি সদস্যের জন্য নতুন কাপর, খাদ্য সামগ্রিসহ নগদ অর্থ নিয়ে হাজির হন আনন্দ কুমার গুপ্ত।

পত্রিকা বিক্রেতা ইদ্রিস আলী উপজেলার দৌলতপুর ইউনিয়নের হড়হড়িয়া গ্রামের দিনমজুর মো. সামসুদ্দিন মন্ডলের ছেলে ।

ইদ্রিস আলী দীর্ঘ ২৭ বছর ধরে ফুলবাড়ী পৌরশহরে দৈনিক পত্রিকা বিক্রি করে জীবিকা নির্বাহ করে আসছেন। পত্রিকার বিক্রির আয়ে স্ত্রী ও দুই প্রতিবন্ধী কন্যাসহ চার সদস্যের সংসার চলে।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ছয় মাস আগে তার কিডনি রোগ ধরা পড়ে। এরই মধ্যে একটি কিডনি পুরোপুরি অকেজো হয়ে গেছে, আর একটি কিডনি প্রায় নষ্ট হওয়ার পথে বলে জানিয়েছেন তার চিকিৎসক। কিডনি রোগে আক্রান্ত হওয়ার পর থেকে পত্রিকা বিক্রি করতে না পেরে বাড়ীতেই শুয়ে বসে দিন কাটছে তার। অর্থাভাবে চিকিৎসাও করতে পারছেন না। কোনো দিন অর্থ জোগার হলে চিকিৎসকের ব্যবস্থাপত্রের দুই-একটি ট্যাবলেট ও ক্যাপসুল কিনে খাচ্ছেন।

ইদ্রিস আলীর বড় মেয়ে ইরিনা আক্তার (১৭) বাক প্রতিবন্ধী। আর ছোট মেয়ে ইয়াসমিন আক্তার ইভা (১০) জন্ম থেকে শারীরিক প্রতিবন্ধী। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিটি অসুস্থ হয়ে পড়ায় সংসার চালানো ও তার চিকিৎসার খরচ মেটানো কঠিন হয়ে পড়েছে। সহায় সম্বল বলতে যা ছিল, বিক্রি করে এতদিন চিকিৎসা খরচ জুগিয়েছেন। অনেক ধারদেনাও হয়েছে। দেনা পড়েছে পত্রিকা এজেন্ট এর কাছেও।

অসহায় ইদ্রিস আলী দেশের বিত্তবান দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সহায়তা চেয়ে পত্রিকা মারফত আবেদনও জানিয়েছেন। আর্থিক সহায়তা পাঠা তে ফোন নাম্বারও (বিকাশ নং-০১৭৩৭ ৬৮১৯৫৪ অথবা নগদ নং-০১৭৯৬ ১৭৭৮৯০) প্রচার করা হয়।

বিশিষ্ট সমাজ সেবক আনন্দ কুমার গুপ্ত বলেন, মানুষ মানুষের জন্য। এটা একটা মানবিক কাজ। অসহায় পরিবারটির সাহায্যে সহৃদয়বানদের এগিয়ে আসা উচিৎ বলে আমি মনে করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park