1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

রায়পুরে নবাগত ইউএনও ইমরান খানের সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৬২ বার পঠিত

পীরজাদা মোঃ মাসুদ হোসাইনঃ , জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুরঃ

রায়পুর কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইমরান খান। রবিবার (৩১ মার্চ) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কনফারেন্স রুমে এ পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে অংশ নেন রায়পুর প্রেসক্লাবের আহবায়ক পীরজাদা মাসুদ হোসাইন, সদস্য সচিব সাংবাদিক তাবারক হোসেন অজাদ, সিনিয়র সাংবাদিক মাহবুবুল আলম মিন্টু, মাইটিভি প্রতিনিধি শফিউল আযম জুয়েল, সংবাদ প্রতিদিন 24.com এর জেলা প্রতিনিধি প্রভাষক আখতার হোসাইন খান, জনকন্ঠ প্রতিনিধি প্রদীপ কুমার রায়, মানবজমিন প্রতিনিধি আব্দুল লতিফ, যায়যায় দিন প্রতিনিধি ইকরাম হোসেন মুকুল পাটোয়ারী প্রমুখ। এসময় অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় সাংবাদিকরা রায়পুরের উন্নয়নের বিভিন্ন বাধা সমুহ তুলে ধরে বলেন, পৌর শহরের প্রাণ কেন্দ্রে ডাকাতিয়া নদী বাঁধ দিয়ে সেখানে বহুতল ভবন নির্মান করে অবৈধভাবে কোটি কোটি টাকা বানিয়েছে একটি ভুমি দস্যু চক্র। মেঘনা থেকে অবৈধ বালু উত্তোলন থামানো যাচ্ছে না। শিক্ষা ও সাংস্কৃতির প্রতি বিশেষ জোর দিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা হস্তক্ষেপ কামনা করে সরকারি অফিসগুলোতে দূর্ণীতি প্রতিকারে কার্যকর পদক্ষেপ দাবি করেন।

সাংবাদিকরা সমাজে প্রতিনিয়ত ঘটে যাওয়া ঘটনা, ফলোআপ, দূর্ণীতি, অন্যায় ও নানা অনিয়মের বিরুদ্ধে সংবাদ লিখবে। এমন সংবাদ লিখতে গিয়ে যদি কোন সাংবাদিক নিরাপত্তার অভাববোধ করেন তবে তাকে নিরাপত্তা-সুরক্ষা প্রদান রাষ্ট্রীয় দায়িত্বের মধ্যে পড়ে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান খান সাংবাদিকদের সহযোহীতা কামনা করে সরকারের উন্নয়ন সহযোগীতায় অংশিদারিত্ব বজায় রাখার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park