1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

একজন দায়িত্বশীল সফল নান্দাইল থানার ওসি আব্দুল মজিদ

  • আপডেট সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৩৬ বার পঠিত

জেনিফ,নান্দাইল উপজেলা প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মজিদ যোগদানের পর পাল্টে গেছে থানা এলাকার চিত্র।কমেছে সন্ত্রাস, অস্ত্রের ঝনঝনানি, মাদক, কিশোর অপরাধ সহ সকল প্রকার অপরাধ। বেড়েছে সেবার মান।

থানা ফটক ও ওসি কক্ষের সামনে দায়িত্ব পালনকারী পুলিশ সদস্যদের আচরণ, সেবা নিতে আসা প্রত্যেক মানুষের মন জয় করে নেয়। আর এই সবটাই হচ্ছে বর্তমান ওসির আন্তরিকতার সুফল।

তিনি থানায় যোগদানের পর থেকে থানা এলাকায় মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, ভুমিদস্যুসহ সকল অপরাধ কমে এসেছে। থানা এলাকায় চুরি, ডাকাতিসহ ছিনতাইয়ের মত অপরাধ তার কঠোর হস্তক্ষেপে সহনশীল পর্যায়ে রয়েছে। বিভিন্ন অপকর্মে দ্রুত ব্যবস্থা নেওয়ায় এলাকাবাসী তার প্রশংসা করেছে।

উপজেলাবাসীকে পুলিশী সেবা পেতে সব ধরণের সুবিধা দিচ্ছেন তিনি। ধনী-গরীব সবার জন্য ওসির দরজা সব সময় উন্মুক্ত করেন। তিনি দায়িত্ব গ্রহণ করার পর থেকে ঘুষ, দূর্নীতি মুক্ত, মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রনে দক্ষতা কর্তব্যনিষ্ঠা, সততা, আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে জরুরী ভিত্তিতে প্রতিটি ওয়ার্ডে বিট পুলিশিং কমিটিকে সতেজ করেছেন।

প্রতিটি ইউনিয়নে গিয়ে সকল শ্রেণীর মানুষের সাথে সভা করেছেন। মহাসড়ক ও গুরুত্বপূর্ণ স্থানে পুলিশি টহল বৃদ্ধি করেছেন। প্রতিটি রাতে তিনি নিজেই গভীর রাত পর্যন্ত উপজেলার সকল স্থানে ঘুরে বেড়ান।এলাকাবাসী বলেন, বিগত দিন ও বর্তমান নান্দাইল উপজেলার বিভিন্ন এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেকটাই ভালো। থানা পুলিশের টহল বৃদ্ধি করায় অপরাধীদের আনাগোনা কমেছে। দায়িত্বশীল সফল এই ওসিকে নান্দাইল বাসী মনে রাখবে এবং সহজে ভুলতে পারবে না বলেও জানান তারা।

নান্দাইল থানা এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলাপকালে ওসি আব্দুল মজিদ বলেন, মানুষের সেবা ও আইন-শৃঙ্খলা রক্ষা করা আমাদের দায়িত্ব ও কর্তব্য। পুলিশ বাহিনীতে যত দিন কর্মরত আছি, তত দিন আইন-শৃঙ্খলা রক্ষার্থে নিরলস ভাবে আমরা দায়িত্ব পালন করে যাব।

 

আমি মানবতা ও মানবিক দৃষ্টি কোণ দিয়ে মানুষের কল্যাণে কাজ করেতে চাই।মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, চোর, সন্ত্রাসীদের বিষয়ে তথ্য দেওয়ার জন্য নান্দাইল বাসীর প্রতি আহবান থাকবে। পুলিশকে যদি অপরাধীদের বিষয়ে তথ্য দেওয়া হয় তাহলে পুলিশ এসব অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করতে পারবে। তাহলে এ দেশ একদিন অপরাধ মুক্ত দেশে রুপান্তরিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park