1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

আসন্ন নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জননন্দিত প্রার্থী এমদাদুল হক ভূঁইয়া

  • আপডেট সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ১৫১ বার পঠিত

রব্বানী,নান্দাইল উপজেলা প্রতিনিধিঃ

আসন্ন নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সমাজসেবক, নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক সফল তিন বারের চেয়ারম্যান, বাংলাদেশ চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক জনাব মোঃ এমদাদুল হক ভূঁইয়া। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি চেয়ারম্যান পদপ্রার্থী।

যুবসমাজের অহংকার,গরীব,দুস্থ অসহায় মানুষের আশ্রয়স্থল দানবীর খ্যাতিয়মান সুশিক্ষিত,মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠস্বর চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান এমদাদুল হক ভূঁইয়া সকল প্রার্থীদের চেয়েও মাঠ পর্যায়ে জনপ্রিয়তায় শীর্ষে আছেন।সামাজিক যোগাযোগ মাধ্যমেও এমদাদুল হক ভূঁইয়াকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চান উপজেলাবাসী শীর্ষক বিভিন্ন পোস্টার ছড়িয়ে পড়েছে।

তিনি জনপ্রিয়তায় শীর্ষে থেকেও তার বিজয় নিশ্চিত করতে উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী অঙ্গসংগঠন ও স্থানীয় ভোটারদের সাথে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়,মতবিনিময় ও দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও উঠান বৈঠক চালাচ্ছেন। অত্র উপজেলা ঘুরে দেখা যায় তিনি নান্দাইল উপজেলার প্রতিটি ভোটারদের মুখে মুখে আলোচনায় শীর্ষ রয়েছেন।

নান্দাইল চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইউনিয়নের সকল ওয়ার্ডের সাধারণ অসহায় খেটে খাওয়া হত-দরিদ্র মানুষের সুখে-দুঃখে পরিষদের অর্থায়নে ও নিজস্ব অর্থায়নেও পাশে দাঁড়ানোর পাশাপাশি উপজেলার যেকোনো মানুষের সর্বক্ষেত্রে সহযোগিতা করে গেছেন।যার ধারাবাহিকতায় বর্তমানে ও তিনি সামর্থ্য অনুযায়ী ধর্মীয়,সামাজিক ও অসহায় মানুষের সাহায্য সহযোগিতা করে চলেছেন।তিনি ২০২০সালে করোনা মহামারী কোভিট-১৯ পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় ব্যক্তিগত ভাবে অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। স্মার্ট নেতা এমদাদুল হক ভূঁইয়া উপজেলায় ব্যাপক জনপ্রিয় হওয়ার কারণ তিনি আওয়ামীলীগ পরিবারের সন্তান এবং তার রয়েছে ব্যাপক সামাজিক রাজনৈতিক পরিচিতি। এছাড়া ও তিনি একাধিক সামাজিক সেবামূলক কার্যক্রমে জড়িত তিনি ছাত্র জীবন থেকেই নিজস্ব অর্থায়নে পরোপকারী ছিলেন। বর্তমানেও উপজেলা আওয়ামীলীগ, ওয়ার্ড আওয়ামী লীগসহ তিনি সকল ইউনিয়নের সকলের সঙ্গে সু-সম্পর্ক বজায় রেখে সর্বপ্রকার সেবামূলক কর্মকান্ড চালিয়েছেন এবং চালিয়ে যাচ্ছেন।

সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় নির্বাচনে নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল আব্দুস সালাম এমপি মহোদয়ের পক্ষে দিনরাত বিজয়ের জন্য কাজ করেছেন। এদিকে স্থানীয়রা জানান এমদাদুল হক ভূঁইয়া শিক্ষিত -ভদ্র অত্যন্ত বিনয়ী ছেলে। কখনো,কারো সাথে খারাপ আচরণ করেনি। আশা করি সে নির্বাচিত হলে ভালো করবে। আমরা তার সাফল্য কামনা করি।

এমদাদুল হক ভূঁইয়া বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। দেশরত্ন শেখ হাসিনার দিক নির্দেশনা মেনে “গ্রাম হবে শহর” বাস্তবায়নে নেএীর একজন ক্ষুদ্র কর্মী হয়ে সবসময় উপজেলার সাধারণ মানুষের পাশে থেকে আওয়ামী সরকারের সকল সেবামূলক কাজে অংশগ্রহণ করে যাচ্ছি এবং যাবো।

 

তিনি আরোও বলেন,স্মার্ট নান্দাইল উপজেলা বাস্তবায়নে এবং জননন্দিত মাননীয় পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল আব্দুস সালাম এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করতে এবং পরিকল্পনা মন্ত্রীর ইচ্ছার প্রতিফলন নান্দাইল উপজেলাকে মাদক মুক্ত সন্ত্রাস মুক্ত করতে এবং স্মার্ট ও স্বয়ং সম্পুর্ন করে গঠনে তিনি বদ্ধপরিকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park