1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

সড়ক দুর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে একই পরিবারের ৪ জনের বাড়ি ডাসার উপজেলায়

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৭৪ বার পঠিত

রতন দে,মাদারীপুর প্রতিনিধিঃ

ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুরের ছাগলছিরা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। নিহতের মধ্যে একই পরিবারের চারজনের বাড়ি মাদারীপুরের ডাসার গোপালপুর ইউনিয়নের কাজীবাড়ি।

আহত তিনজনও একই পরিবারেরই সদস্য।
আজ বুধবার সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করেন।
জানা যায়, ঢাকা থেকে নিজ গ্রামের বাড়িতে আসার পথে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর এলাকার ছাগলছিরা নামক স্থানে আসলে ঢাকাগামী একটি গ্লোবাল পরিবহনের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনা স্থানে মাইক্রোবাসের ড্রাইভার আলমগীর হোসেন সহ ঘটনা স্থানে ৫ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে একই পরিবারের ৪ জন। তারা হলেন- সালমা জামান, নাসিমা বেগম,আসমা বেগম ও কমলা বেগম। এসময় গুরুত্বর আহত হন কাজী হুমাউন কবির,কাজী খায়রুল আলম তাসলিম ও নাজমা বেগম। আহতদের উদ্ধার করে ঢাকা আয়সা মেমোরিয়াল হসপিটাল ও ইবনসিনা হাসপাতালে ভর্তি করা হয়। তারাও নিহত চারজনের পরিবারের সদস্য।

হাইওয়ে পুলিশ উদ্ধার করেন এবং নিহতদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park