1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

ভালুকায় ইউপি সদস্য কতৃক সালিশে, ২০হাজার টাকা জরিমানা করেও,কিছুই পেলোনা ভুক্তভোগী পরিবার

  • আপডেট সময় : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৮৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ১১নং রাজৈ ইউনিয়নের মধ্যে রাজৈ গ্রামের দিন মজুর গাজু শেখের বাড়ীর চলাচলের রাস্তায় গত (২জানুয়ারি) বাঁশ দিয়ে বাঁধা প্রধান করে, একই গ্রামের মনোয়ারা বেগম,তার স্বামী নাজিম উদ্দীন শেখ,সারোয়ার সহ আরোও লোকজন, উক্ত কাজে বাধা প্রদান করে গাজু শেখের স্ত্রী জোছনা খাতুন।

তখন মনোয়ারা বেগম সহ সবাই জোছনা খাতুন কে এলোপাতাড়ি মারধর শুরু করে, এবং এক পর্যায়ে সারোয়ারের হাতে থাকা দেশীয় অস্ত্র দা দিয়ে হত্যার উদ্দেশ্য জোসনা খাতুনের মাথায় কুপ দেয়। জোসনার চিৎকারে আশেপাশের লোক জন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। জোসনার অবস্থা আশংকা জনক দেখে চিকিৎসার জন্য তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

ঠিক ঐ রাতে অথাৎ ৩জানুয়ারি গাজু শেখের বাড়ী ফাঁকা পেয়ে, রাতের আধারে তার দেশি জাতে একটি গবাদি পশুর শরীলে আগুন লাগিয়ে দেয় মনোয়ারা বেগম।

পরে এই বিষয়ে গাজু শেখের ছেলে ফজলুল হক বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে, আর সেই লিখিত অভিযোগের সততা যাচাই করতে ঘটনার স্হলে পুলিশ গেলে, স্হানীয় ৮নং ইউপি সদস্য জামাল উদ্দিন স্হানীয় ভাবে বিষয় টি আপোষ মিমাংসা করে দিবে বলে পুলিশ কে আশ্বাস দেয়।

কিছু দিন পরে স্হানীয় নেতৃবৃন্দের উপস্থিতে সালিশে বসে ইউপি সদস্য জামাল উদ্দিন, আর উপস্থিতি সকলের সামনে জোছনা খাতুন ও গবাদি পশুর চিকিৎসা বাবদ ২০হাজার টাকা জরিমানা করে নাজিম উদ্দীনের,কিন্তু তারিখের পর তারিখ দিয়ে যায় ইউপি সদস্য জামাল উদ্দিন। ভোক্ত ভোগী পরিবার ক্ষতি পূরন বাদ কিছুই পেলো না।এক মাস পরে ঐ ইউপি সদস্য জামাল উদ্দিন বলেন, নাজিম উদ্দীন আমার কথা শুনেনা,তোমাদের যা ভালো মনে করো তা করো।

ভুক্তভোগীর ছেলের ফজলুল হক বলেন,আমার মায়ের উপর হামলা ও আমার মাকে শ্লীলতাহানি করেছে এবং আমার একটি গবাদি পশুর গায়ে আগুন দিয়ে পুড়ে ফেলেছে, অথচ আমি স্বাধীন দেশের নাগরিক হয়েও কোন বিচার পেলাম না, আমি প্রশাসনের কাছে এটার সুষ্ঠ বিচার চাই, কারন নাজিম উদ্দীন ও তার স্ত্রী মনোয়ারা আমাদের কে সব সময় বিভিন্ন হুমকি স্বরূপ বলে আসে তোর মায়ের মাথা ফাটিয়েছি,গরুর পুরেছি,আমার কিছুই হয়নি।তোদের সবাই কে পুড়িয়ে মারবো।

এই বিষয়ে ইউপি সদস্য জামাল উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, সালিশ করে দু’পক্ষ কে আপোষ মিমাংসা করার চেষ্টা করেছি, কিন্তু আমার কথা নাজিম উদ্দীন ও মনোয়ারা কেউ মানে না, সুতরাং আমার করার কিছুই নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park