1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

ফুলবাড়ীতে বিএনপির ১২ নেতাকর্মীর জামিন নামঞ্জুর, জেল হাজতে প্রেরণ

  • আপডেট সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৬০ বার পঠিত

মোকাররম হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে নাশকতা মামলায় উচ্চ আদালতের আদেশে জামিনে থাকা উপজেলা বিএনপির ১২ নেতাকর্মী আটক হয়েছেন।

উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় জেলা দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে জামিন নামঞ্জুর হওয়ায় তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত বছর হরতাল ও অবরোধ চলাকালে যানবহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টিসহ, সরকার বিরোধী স্লোগান এবং পুলিশের কাজে বাঁধা প্রদানের অভিযোগে গত ১নভেম্বর/২৩ তারি‌খে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩) ধারায় এ মামলা দায়ের করে ফুলবাড়ী থানা পুলিশ।

এতে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান নবীউল ইসলাম(৫৫), সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন (৫০), পৌর বিএনপির সাধারন সম্পাদক ও দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক সাহাজুল ইসলাম(৫২), উপজেলা বিএনপির অন্যতম সদস্য ও শিবনগর ইউপি চেয়ারম্যান সামেদুল ইসলাম(৪৮)সহ ১৯জ নের নাম উল্লেখ ও অজ্ঞতদের আসামি করা হয়।

দায়েরকৃত নাশকতা মামলায় হাইকোর্ট থেকে জামিন নেয় বিএনপি নেতা কর্মীরা।
জামিনের সময় শেষ হলে নিম্ন আদালতে জামিন নিতে দিনাজপুর জেলা ও দায়রা আদালতে হাজির হয় নেতা কর্মীরা। এসময় জেলা দায়রা জজ আদালতের বিচারক মো. যাবিদ হোসেন তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

আটককৃত অন্য আসামিরা হলেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান নবীউল ইসলাম(৫৫), সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন (৫০), উপজেলা বিএনপির অন্যতম সদস্য ও শিবনগর ইউপি চেয়ারম্যান সামেদুল ইসলাম(৪৮), উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নবাব আলী সরকার, সদস্য সচিব আনোয়ারুল হক,
উপজেলা যুবদলের আহ্বায়ক আবু সাঈদ, সদস্য সচিব মাহবুব আলম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, যুগ্ম আহ্বায়ক জাকিউর রহমান চঞ্চল, যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান।

পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক সাহেব ইসলাম,
শিবনগর ইউপি যুবদলের সভাপতি কিবরিয়া।
আটককৃত নেতা কর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি জানিয়েছে ফুলবাড়ী উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park