1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

ধর্মপ্রান মুসলমানদের রমজানের শুভেচ্ছা,,,আব্দুল জলিল বিএ

  • আপডেট সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৫২ বার পঠিত

মোঃ কামাল পারভেজ,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে শ্রীপুরবাসি সহ বিশ্বের মুমিন মুসলমানগণ কে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, শ্রীপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জলিল বিএ।

এক বাণীতে শ্রীপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জলিল বিএ বলেন, সংযত ও সিয়াম সাধনার মাস রমজান। এই মাসে নিজেকে আত্মশুদ্ধির বিরাট একটি সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।

তিনিবলেন, রমজান মাস হলো রহমত,বরকত ও মাগফিরাতের মাস, কেননা মানুষের গুণাহ গুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক আত্বার পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে। অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা।

তিনি আরো বলেন, আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের মুসলিম উম্মাহর সকলকে আহ্বান জানাই।
পাশপাশি আমরা অসহায় গরিব দু:খি মানুষের পাশে যার যার সামর্থ্য অনুযায়ী যেন সহযোগীতার হাত বাড়িয়ে দেয় ও দিতে পারি।

আমি পবিত্র মাহে রমজানে শ্রীপুর বাসিসহ  দেশবাসীর সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি।আল্লহ আমাদের সকলকে ৩০ টি রোজা রাখার তৌফিক ও রমজানের মহিমায় মহিমান্বিত করোন, সেইসাথে সবাইকে পবিত্র মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park