1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

শ্রীপুরে মাওনা আঞ্চলিক শ্রমিকদলের ৭১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

  • আপডেট সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৩৯০ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলায় মাওনা আঞ্চলিক শ্রমিকদলের ৭১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৮ মার্চ) মইজ উদ্দিন মোল্লাকে সভাপতি ও মাহবুব আলম জামালকে সাধারণ সম্পাদক করে নবগঠিত কমিটির অনুমোদন দেন শ্রীপুর উপজেলা শিল্পঞ্চল শ্রমিকদলের আহবায়ক কাজল ফকির ও সদস্য সচিব রানা আহমেদ আকন্দ।

সভাপতি, সম্পাদক ছাড়াও উপজেলা মাওনা আঞ্চলিক কমিটিতে একজনকে সিনিয়র সহসভাপতি, ৫ জনকে সহসভাপতি, ৭ জনকে যুগ্ম সম্পাদক তিনজনকে সাংগঠনিক সম্পাদক, ১৩ জনকে বিভিন্ন সম্পাদকীয় পদ ও ৪০ জনকে নির্বাহী সদস্য করা হয়।

নবগঠিত শ্রীপুর উপজেলা মাওনা আঞ্চলিক শ্রমিকদলের কমিটির সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, গাজীপুর ৩ আসনের অভিভাবক কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু। উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান রমজান,পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সেলিম আহমেদ সহ শীর্ষ নেতৃবৃন্দ ও সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park