1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

রায়পুর উদমারা গ্রামে ৮০ বছরের বৃদ্ধকে পিটিয়ে জখম, হাসপাতালে ভর্তি, থানায় মামলার প্রস্তুতি

  • আপডেট সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৯৫ বার পঠিত

পীরজাদা মোঃ মাসুদ হোসাইন,রায়পুর, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার উদমারা গ্রামে ৮০ বছরের এক বৃদ্ধকে পিটিয়ে জখম করা হয়েছে। মুমুর্ষ অবস্থায় তাকে রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে রায়পুর থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।

সরেজমিন গিয়ে জানা যায়, গতকাল ৮ মার্চ শুক্রবার রায়পুর ৯ নং দঃ চরআবাবিল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের চকিদার বাড়ির মৃত মোহাব্বত আলীর ছেলে সৈয়দ আহম্মদের সাথে মোহাম্মদ উল্যা ম্যানেজারের ছেলে কবির ম্যানেজারের জমি নিয়ে বিরোধ চলছিলো। দুই পক্ষের ঝগড়ার এক পর্যায়ে মৃত মমিন উল্লার ছেলে মোঃ মহসিন (২০) তার হাতের লোহার রড দিয়ে বৃদ্ধ সৈয়দ আহম্মদের মাথায় উপর্যুপরি বাড়ি মারে। মাথা ফেটে রক্তাক্ত অবস্থায় বৃদ্ধ সৈয়দ আহম্মদ অজ্ঞান হয়ে পড়ে। আহত সৈয়দ আহম্মদকে তার ছেলে ইউসুফ ও হারুন উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। মাথা ফেটে যাওয়ায় তাঁর মাথায় ৬ টি সেলাই দেয়া হয়েছে। স্থানীয় তোফায়েল ও মাইনুদ্দীন বলেন, বিনা উস্কানীতে মহসীন এই কাজ করেছে। বর্তমানে বৃদ্ধ সৈয়দ আহমদের অবস্থা আশঙ্কাজনক।

সৈয়দ আহমদের ছেলে মোঃ ইউসুফ বলেন, আমার বাবার উপর হামলাকারীদের বিরুদ্ধে আমরা আইনগত ব্যাবস্থা নিবো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park