1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

কাপাসিয়ায় নবাগত ইউএনও’র যোগদান

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৬ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়ায় নবাগত ইউএনও আবুল কালাম মোহাম্মদ লুৎফর রহমান যোগদান করেছেন। তিনি বিদায়ী ইউএনও মোহাম্মদ আলী সিদ্দিকী”র স্থলাভিষিক্ত হলেন। (২৯ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বিকেলে প্রথম কর্মদিবসের মধ্যদিয়ে তিনি অফিসিয়াল কার্যক্রম পরিচালনা করেন।

নবাগত ইউএনও আবুল কালাম মোহাম্মদ লুৎফর রহমান ৩৪তম বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা। তিনি কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পূর্বে জামালপুর জেলার মেলান্দহ ও ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

নতুন কর্মস্থলে উপজেলা পরিষদ চেয়ারম্যান আমানত হোসেন খাঁন,উপজেলা সহকারী কমিশনার ভুমি রিফাত নূর মৌসুমী,উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, ইউনিয়ন জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও গণমান্য ব্যক্তিবর্গরা ফুলেল শুভেচ্ছা জানান এ কর্মকর্তাকে। ইউএনও আবুল কালাম মোহাম্মদ লুৎফর রহমান জানান, আমি সরকারের একজন কর্মকর্তা হিসেবে এ উপজেলায় যোগদান করেছি। সরকারি সম্পদ রক্ষা ও সরকারি নিয়ম মেনে চলাই আমার একমাত্র কাজ।

 

তিনি টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park