1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

বর্ণিল সাজে সেজেছে কাপাসিয়া থানা

  • আপডেট সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৬ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

‘স্মার্ট পুলিশ, স্মার্ট দেশ শান্তি প্রগতির বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে মঙ্গলবার থেকে শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ। নানা আয়োজনের মধ্য দিয়ে ৬ দিনব্যাপী জাঁকজমক পূর্ণভাবে পুলিশ সপ্তাহ অনুষ্ঠিত হবে।

পুলিশ সপ্তাহ ২০২৪ উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে গাজীপুরের কাপাসিয়া থানা। লাল, নীল ঝিলিকবাতির আলোয় অপরূপ সৌন্দর্য্যে অনেকটা বিয়ে বাড়ির মতো সাজানো হয়েছে পুরো থানা ভবন ও আশপাশের এলাকা।
সোমবার সন্ধ্যায় কাপাসিয়া থানায় গিয়ে দেখা যায়, থানার প্রধান ফটকের সামনে বসানো হয়েছে আলোকময় তোরণ। সেই সঙ্গে থানা ভবনে ঝলমলে বাতির আলোকসজ্জা করা হয়েছে। পানি দিয়ে পরিস্কার করা হয়েছে শীতলক্ষ্যার তীর ঘেষে নদী বিলাস।

জানা যায়, পুলিশের সার্বিক সেবা সম্পর্কে জনগণকে সচেতন করার লক্ষ্যে এই পুলিশ সেবা সপ্তাহ । ৯৯৯ কল সেবা, নারী নির্যাতন প্রতিরোধ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, সন্ত্রাস ও জঙ্গীবাদসহ নানা অপরাধ দমনে জনগণকে সচেতন করা এবং জনগণকে সম্পৃক্ত করে অপরাধ নির্মূলে সামাজিক আন্দোলন গড়ে তোলা এই পুলিশ সেবা সপ্তাহের মূল উদ্দেশ্য।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুবকর মিয়া বলেন, পুলিশ সপ্তাহ উপলক্ষে পুরো থানা আলোকসজ্জা করা হয়েছে। বিভিন্ন রঙ্গের ঝিলিকবাতি লাগিয়ে সাজানো হয়েছে থানা ভবনটি। মঙ্গলবার মধ্যহ্ন ভোজের আয়োজন করা হয়েছে। মধ্যহ্নভোজে জনপ্রতিনিধি, সাংবাদিক, প্রশাসনিক কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজনকে নিমন্ত্রণ করা হয়েছে।

প্রতিবছর পুলিশ সপ্তাহে সবচেয়ে বড় চমক থাকে সারা বছরের ভালো কাজের স্বীকৃতি হিসাবে পদক দেওয়া। এবার ৪০০ পুলিশ কর্মকর্তা ও সদস্যকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম), রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম), বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা এবং রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)-সেবা দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park