1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

চন্ডালহাতা ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

  • আপডেট সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০৮ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়া উপজেলার সনমানিয়া ইউনিয়নের চন্ডালহাতা ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (১৭ ফেব্রুয়ারি) শনিবার দিনব্যাপী বিদ্যালয়ের খেলার মাঠে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

চন্ডালহাতা ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার বার্ষিক ক্রীয়া ইসলামিক সাংস্কৃতিক অনুষ্ঠানটি সুন্দর সাবলীল ও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক মোশাররফ হোসেন মৃধা।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা সাংবাদিক ইউনিয়নের যুগ্মসাধারণ সম্পাদক নুরুল আমিন সিকদার, সাংবাদিক এস এম মাসুদ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় বিদ্যালয়ের কোমলমতি শিশু কিশোর শিক্ষার্থীরা উপস্থিত বক্তৃতা, দৌড় প্রতিযোগিতা, দীর্ঘ লম্ফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ, পাতিল ভাঙ্গা, বর্ষা-চাকতি-গোলক নিক্ষেপ, আবৃত্তি, নৃত্য ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park