1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

গুনগুন ও সাংস্কৃতিক সংগঠন রণন এর যৌথ আয়োজনে বেরোবিতে ছয় দিনব্যাপী বই মেলা শুরু কাল

  • আপডেট সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০২ বার পঠিত

রিয়াজুল হক সাগর,রংপুরঃ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুনগুন ও সাংস্কৃতিক সংগঠন রণন এর যৌথ আয়োজনে ছয় দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে গুনগুন-রণন ৭ম বই মেলা-২০২৪।আগামীকাল সোমবার (১২ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মারক মাঠে এই বইমেলার উদ্বোধন করা হবে।

মেলা চলবে শনিবার (১৭ ফেব্রুয়ারি) পর্যন্ত।বিষয়টি নিশ্চিত করেছেন গুনগুন সভাপতি ও একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ওমর ফারুক।তিনি বলেন, বইমেলায় বিভিন্ন প্রকাশনী সংস্থাসহ ৪২টি প্রতিষ্ঠান অংশ নিয়েছে। যার মধ্যে রয়েছে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন ও দেশের খ্যাতিনামা প্রকাশনীসহ বিভিন্ন প্রকাশনী। ছয় দিনব্যাপী বইমেলা (১২-১৭ ফেব্রুয়ারি) দুপুর ২টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। মেলার পাশাপাশি প্রতিদিন বিকেলে ৩টা থেকে রাত সাড়ে ৭টা পর্যন্ত থাকবে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষার্থীদের জন্য বিভিন্ন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।সার্বিক বিষয়ে জানতে চাইলে ওমর ফারুক আরো বলেন, প্রতিবারের ন্যায় এই বছর বই মেলা আয়োজন করার সুযোগ পেয়েছি।

 

এই বছর প্রচুর সারা পেয়েছি। ঢাকা থেকে অনেক প্রকশনা আসবে। এর মাধ্যমে লেখক এবং পাঠকের মধ্যে মিলন মেলায় পরিণত হবে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। বই ও লেখকের সাথে রংপুর এলাকার মানুষের নতুন একটা সময় কাটবে বলে আশা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park