1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা বান্দরবানের “লামায় মহান ১২ ই রবিউল আউয়াল যশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী পালিত রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়

নান্দাইল যুগান্তরের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  • আপডেট সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৬ বার পঠিত

জেনিফ,নান্দাইল প্রতিনিধিঃ

ময়মনসিংহ নান্দাইল জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকার ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) বেলা১টায় উপজেলা কৃষি সম্মেলন কক্ষে কেক কেটে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। পরে উপজেলা পরিষদের সামনে র‌্যালি বের
করা হয়।

উক্ত অনুষ্ঠানের আয়োজন করেন যুগান্তর পত্রিকার নান্দাইল উপজেলা প্রতিনিধি শামছ-ই-তাবরীজ রায়হান।

উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পালের
সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল (অবঃ) আব্দুস সালাম এমপি মহোদয়ের সুযোগ্য কন্যা ওয়াহিদা হোসেন রুপা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ওয়াহিদা হোসেন রুপা বলেন মহান আল্লাহর কাছে প্রার্থনা করি আপনারা নান্দাইল যেভাবে নিবিড় ভাবে সাংবাদিকতার কাজ করে যাচ্ছেন। আপনারা অন্যান্য সভাপতি সাথে যারা প্রেসক্লাবে আছেন আপনারা সেভাবে কাজ করে যাবেন। আপনাদের উপদেশ দেওয়ার মতো আমার জায়গা নেই৷ আপনাদের নিজের লেখা লেখি সে রকম হবে সেটা আরো উপরে নিয়ে যাবে আরো উন্নত দেখাবে। আমি নান্দাইল কে এগিয়ে নিতে চাই এবং আমার ক্ষুদ্র জায়গা থেকে যতদ্রুত সম্ভব আমি নিশ্চই উন্নত করবো এবং চেষ্টা করবো ইনশাআল্লাহ।বাবা বলে দিয়েছেন এলাকায় যাবে, কি লাগবে দেখবে। আমরা যেন একসাথে কাজ করতে পারি।

এসময় উপস্থিত ছিলেন,ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বিএমএ’র সভাপতি ডা. মতিউর রহমান ভূঞা, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদ, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আনিসুজ্জামান, আচারগাঁও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু, গাংগাইল ইউপি চেয়ারম্যান এড. আসাদুজ্জামান নয়ন,নান্দাইল দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এড. হাবিবুর রহমান ফকির,প্রেসক্লাব নান্দাইলের সভাপতি মোহাম্মদ হান্নান মাহমুদ,সাংবাদিক আজিজুর রহমান ভূইয়া বাবুল, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজিম উল্লাহ লিটন,সাইদুর রহমান,উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু নাঈম ভূইয়া ফারুক, নান্দাইল উপজেলা মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক তাসলিমা বেগম, প্রধান শিক্ষিকা বাবলী দাস সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park