1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুর সিটিতে নাগরিক সেবা পেতে হটলাইন চালু: ৬ কাউন্সিলরের ওয়ার্ডে দায়িত্ব বন্টন হরিপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে ছাত্র-জনতার শহীদি মার্চ অনুষ্ঠিত কাপাসিয়া উপজেলা পূজা উদ্‌যাপন কমিটি রংপুরে লকার ও কালো কাগজের একটি বান্ডিল উদ্ধার সরকারি খাস “ক” তফসিলভূক্ত সম্পত্তি আত্মসাৎ, ঘুষ-দুর্নীতির আখড়া শ্রীপুরের রাজাবাড়ী ইউনিয়ন ভূমি অফিস শ্রীপুরে স্বামীর অন্ডকোষ কেটে দিলো ২য় স্ত্রী নীলফামারীতে আওয়ামী লীগের ১২৬ সহ সাবেক ওসি তানভিরুল ইসলামের বিরুদ্ধে মামলা হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ধান ক্ষেতের সাথে একেমন শত্রুতা রাজশাহীতে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কাপাসিয়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম এর অবসরজনিত বিদায় সংবর্ধনা

  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০৭ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গত বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি )গাজীপুরের কাপাসিয়া ডিগ্রি কলেজ মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করা হয়। বিদায় সংবর্ধিত শিক্ষক হলেন,রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম সরকার।

শুরুতেই মহাগ্রন্থ আল কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আরম্ভ হয়ে অবসরপ্রাপ্ত শিক্ষককে কলেজ শিক্ষক পরিষদের পক্ষ থেকে ফুল এবং ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও কাকশিপের সাধারণ সম্পাদক আনিসুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন,কলেজ শিক্ষক পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ,

এ সময় কাপাসিয়া ডিগ্রি কলেজের বিদায়ী শিক্ষকের অবদানের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন ও বিদায়ী শিক্ষক নিজের অনুভূতি ব্যক্ত করেন।

অধ্যক্ষ হুমায়ুন কবির জানান, অবসরপ্রাপ্ত শিক্ষক সহকারী অধ্যাপক নজরুল ইসলাম সরকার ১৯৯৮ সালে কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে প্রভাষক পদে যোগদান করেন এবং ২০২৪ সালের ০১ ফেব্রুয়ারি চাকুরীর বিধিমোতাবেক অবসরে যান। তিনি দীর্ঘ ২৬ বছর রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে শিক্ষার্থীদের পাঠদান দিয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park