1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

শ্রীপুরে প্রথম স্ত্রী ও আত্মীয় স্বজনের হামলায় ২য় স্ত্রী ও শিশু সহ আহত-৪

  • আপডেট সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১১৩ বার পঠিত
সাইফুল ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ
ফ্ল্যাট বাড়ি ও সম্পত্তি থেকে বঞ্চিত হয়ে থানায় অভিযোগ দিয়ে বাসায় ফেরার পথে হামলার শিকার হন গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার প্রয়াত মোশারফ সরকারের দ্বিতীয় স্ত্রী পায়েল সরকার। প্রথম স্ত্রী সেলিনা আকতার ও তার স্বজনরা মিলে দ্বিতীয় স্ত্রী ও শিশু বাচ্চার উপর হামলার ঘটনা ঘটে। গত মঙ্গলবার রাত এগারোটার সময় মাওনা চৌরাস্তার আল হেরা গাড়ি পার্কিং এর সামনে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় দ্বিতীয় স্ত্রী পায়েল সরকার বাদী হয়ে ২ ফেব্রুয়ারি সন্ধ্যায় শ্রীপুর থানায় ১০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন, লাভলু সিকদার (৪২), সেলিনা আকতার (৪৪), আলমগীর হোসেন (২৮), গৌরাঙ্গ চন্দ্র দাস (৪৮), নরুন্নাহার (৩৮), নূর মোহাম্মদ নিপু সিকদার (২০), অমিও (২০), সুমাইয়া (১৯), আছমা (৪০) ও সাগর (২২)। হামলাকারীরা তার কোলে থাকা ১ বছরে শিশু বাচ্চা নাফি সরকারকে হত্যা করার উদ্দেশ্যে মাটিতে ফেলে তার নাকে ও মুখে আঘাত করে।
 এ সময় পায়েল সরকারের ছোট ভাই মনির হোসেন (মামুন) বোনকে বাঁচাতে এগিয়ে আসলে তাকে প্রথমে লাঠি দিয়ে এলোপাথারি পিটিয়ে মাটিতে ফেলে রাম-দা দিয়ে মাথা কুপিয়ে জখম করে। জাতীয় জরুরী সেবা ৯৯৯ ফোন করলে পুলিশ আসার আগেই হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাদের কে উদ্ধার করে প্রথমে শ্রীপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জখম গুরুতর হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফাড করেন। আহতরা হলেন নাফি সরকার (০১), পায়েল সরকার (৩২), মনির হোসেন মামুন (২১) ও ইনজুর হোসেন (৩০)।
থানার মামলা ও দ্বিতীয় স্ত্রী পায়েল সরকার জানান, আমার স্বামী মৃত্যুর পরে আমাকে তার ফ্ল্যাট বাড়ি থেকে বের করে দিলে আমি ভাড়া বাসায় থাকি। আমার স্বামীর বাড়ি ভাড়ার টাকা, ব্যবসা প্রতিষ্ঠান থেকে আয়, গাড়ি ও সম্পত্তি থেকে বঞ্চিত করার জন্য একের পর এক হয়রানী করছে। আমাকে আমার স্বামীর প্রাপ্য সকল কিছু থেকে বঞ্চিত করা হচ্ছে। আমি এখন আমার শিশু বাচ্চা নাফি সরকারকে নিয়ে কষ্টে মানবেতর জীবন যাপন করছি। আমাকে মাওনা এলাকা থেকে বিতাড়িত করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র চালাচ্ছে। আমি পৌরসভায় একাধিকবার বিচার চেয়ে ও বিচার না পেয়ে আদালতে মামলা দায়ের করেছি। এখন তারা আমাকে মামলা প্রত্যাহার করার জন্য নানা ধরনের হুমকি ও চাপ প্রয়োগ করছে। আসামীরা প্রকাশ্যে ঘোরাফেরা করছে মামলার তদন্তকারী কর্মকতা এস.আই এনায়েত আসামীদের কে গ্রেফতার না করায় ক্ষোভ প্রকাশ করেন।
 এ ব্যপারে অভিযুক্ত লাভলু সরকারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি হামলা ঘটনায় নিজেকে নির্দোষ দাবী করেন। শ্রীপুর থানার (ওসি) শাহ জামান দৈনিক অপরাধ তল্লাশিকে জানায়, শিশুসহ হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামীরা পলাতক রয়েছে তাদের কে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park