1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

ছাত্রছাত্রীদের কারো মেধা কম নয়, যদি নিয়মিত লেখাপড়া করা হয়; সাইফুজ্জামান পিকুল

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৪ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের ধোপাদী মাধ্যমিক বিদ্যালয়ে দিনব্যাপি ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে আয়োজিত ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সাবেক সংসদ সদস্য এম এম আমিন উদ্দিনের পৃষ্ঠপোষকতায় ও যশোর জেলা পরিষদের সদস্য আব্দুর রউফ মোল্লার সার্বিক সহযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ সাইফুজ্জামান পিকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওয়াপাড়া পৌর ৩ নং ওয়ার্ডে কাউন্সিলর মোঃ তালিম হোসেন, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম সরদার, ধোপাদী মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ ইসমাইল হোসেন,অত্র বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নজরুল ইসলামসহ ধোপাদী তিন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দসহ সকল শিক্ষক ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ প্রমুখ।

 

প্রধান অতিথি সাইফুজ্জামান পিকুল তার বক্তব্য বলেন, আমি খুবই আনন্দিত আপনাদের মাঝে আসতে পেরে, ধোপাদী মাধ্যমিক বিদ্যালয়সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য আমি সার্বিক সহযোগীতা করে যাবো। এবং বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের উদ্দেশ্য তিনি বলেন, কারো মেথা কম নয় যদি নিয়মিত লেখা পড়া করা হয়। এর আগে বিদ্যালয় প্রাঙন মাঠে ডিসপ্লে ও কুচকাওয়াজ প্রদশনসহ নিত্য প্রর্দশন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park