1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

শ্রীপুর উপজেলা শ্রমিক লীগের কার্যকারী কমিটি গঠিত 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪
  • ৫৮ বার পঠিত

 

আশরাফুল আলম সরকার, বিশেষ প্রতিনিধিঃ

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা শ্রমিক লীগের কার্যকারী কমিটি ঘোষণা করা হয়েছে, উক্ত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জনাব সোলাইমান হক ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন শেখ জহিরুল ইসলাম জহির বিএ, উক্ত কমিটিতে আরো নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি মোঃ নূর উদ্দিন খান সহ সভাপতি শফিকুল ইসলাম খোকন সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান বাবুল সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম শেখ সহ-সভাপতি মোঃ আবুল হোসেন সহ-সভাপতি মোঃ সিরাজুল ইসলাম সহ-সভাপতি মোঃ এমদাদ হোসেন যুগ্মসাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ আজহারুল ইসলাম মোঃ মোস্তফা কামাল উজ্জল সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ সেলিম মিয়া সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃনাঈম উদ্দিন জয়।

 


দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন শেখ নাজমুল হোসাইন সহ দপ্তর সম্পাদক হিসেবে রাকিবুল হাসান শাওন। প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ রাসেল মিয়া সহপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ সোহেল চুক্কা। অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন শেখ জুয়েল রানা সহ অর্থ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ শহিদুল ইসলাম রিপন। আইন ও দরকষাকষি বিষয়ক নির্বাচিত হয়েছেন মামুন বেপারী সহ আইন দরকষাকষি বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ হারুন মিয়া। শিক্ষা সাহিত্যিক ও গবেষণা বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ আজিজুল টেডন সহ শিক্ষা সাহিত্যিক ও গবেষণা বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ রনি ভান্ডারী। ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ বাবুল সরকার সহ ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হয়েছেন মোঃ নুজরুল ইসলাম। শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ কফিল উদ্দিন সহ শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ রুহুল আমিন। ত্রাণ ও পুনঃ বাসন বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন জুয়েল হাসান লাকী সহ ত্রান ও পুনঃ বাসনবিষয়ক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন মোঃ মইজ উদ্দিন। মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোসাঃ আমেনা আক্তার সহমহিলা বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সাহিদা আক্তার স্বর্ণা বিএসসি।এবং সম্মানিত কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ১/আলহাজ্ব মোঃখলিলুর রহমান ২/মোঃ মোশাররফ হোসেন ৩/আতিকুল ইসলাম সুজন ৪/মোঃসামাত রহমান ৫/মোঃআব্দুল করিম ৬/মোঃহাবিবুর রহমান ৭/ মোঃআনোয়ার হোসেন ৮/ মোঃজসিম মিয়া ৯/মোঃকবির হোসেন ১০/মোঃমোজাম্মেল হক ১১/ মোঃশফিকুল ইসলাম ১২/মোঃশিপন আলী ১৩/মোঃআলমগীর হোসেন ১৪/মোঃবাবুল মিয়া।

উক্ত কমিটির নবনির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদক অঙ্গীকার করেন যে শ্রমিকদের ন্যায্য আদায়ের সর্বক্ষণ মাঠে থাকবেন এবং নবনির্বাচিত সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী মহোদয়ের পরামর্শক্রমে কাজ করে যাবেন এবং ন্যায়ের সাথে নিষ্ঠার সাথে সার্বক্ষণিক শ্রমিকদের পক্ষে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য সার্বক্ষণিক নিয়োজিত থাকবেন সোনার বাংলা গড়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করবেন উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য শ্রমিকদের আরো গতি বাড়াবেন জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলে কথা শেষ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park