1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

কালকিনিতে ব্যবসায়ী আকবর সরদারকে মামলার জেরে হাতুড়ি পেটা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪
  • ৫৫৩ বার পঠিত

রতন দে,মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে ব্যবসায়ী আকবর সরদার(৪৭) কে মামলার জেরে প্রতিপক্ষ হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ দুপুর ১২টার দিকে এঘটনা ঘটে। উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরন করেন কর্তব্যরত ডাক্তার।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, মাদারীপুরের কালকিনি পৌরসভা এলাকার ৪২ নং মজিদবাড়ি মৌজার ১৭০ নং দাগের ৩৮ শতাংশ জমির মধ্যে ০৮ শতাংশ জমি নিয়ে দীর্ঘ ১১ বছর যাবত মাদারীপুর কোর্টে মামলা চলে আসছে। মামলার বিবাদী ইবনে জিলানীর পক্ষে উক্ত জমি দেখভাল সহ মামলাটি পরিচালনা করেন মজিদবাড়ি গ্রামের মৃত ধলাই সরদারের ছেলে ব্যবসায়ী আকবর সরদার। মামলা নিস্পত্তি আগেই বাদি ওই জমিতে কাজ বন্ধ এবং শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ১৪৪ ধারা জারি করেন আদালত। আজ ১৪৪ ধারার মামলার হাজিরা দিয়ে ফেরার পথে মাদারীপুর সদর উপজেলার সোনিয়া নামক স্থানে আসলে ইজিবাইকের গতিরোধ করে নামিয়ে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেন।
পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরন করেন।
আহত আকবর সরদার বলেন, আজকে মামলার হাজিরার তারিখ ছিল, হাজিরা দিয়ে মাদারীপুর থেকে আসার পথে ছইন্না বইয়া ইমু চৌকিদার, নাজমুল চৌকিদার,দুইজনের লগে আরও ১০/১৫ জন হ্যাগো আমি চিনিনা,এগো দুইজনকে চিনছি, এরা ধইরা ১৫/২০টা হাতুড়ি দিয়া আমার পাও ভাংগা ফেলাইছে।

আমার আগে একটি থানায় জিডি করা আছে। আমার একটা টার্স মোবাইল ও বিশ হাজার টাকা নিছে।
ইমু চৌকিদার ও নাজমুল চৌকিদারের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তারা বলেন, আমরা এ বিষয় কিছু জানি না। আমি ১১:২৪ মিনিট থেকে এখন ৪:৫৪ মিনিট পর্যন্ত ভুরঘাটায় আছি। তাহলে আমি ওখানে কি ভাবে।
এ ব্যপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, বিষয়টি আমি শুনেছি, যেহেতু ঘটনাটির স্থান মাদারীপুর সদর থানার আওতায়, তাই তাদেরকে সদর থানায় অভিযোগ দেয়ার পরামর্শ দিয়েছি। জিডি’র বিষয়টি আমি জানি না,খোজ করে দেখবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park