1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

দোয়ারাবাজারে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও গজল সন্ধা অনুষ্ঠান সম্পন্ন

  • আপডেট সময় : সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪
  • ৩৯ বার পঠিত

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে দিনব্যাপী হিফজুল কুরআন প্রতিযোগিতা ও গজল সন্ধা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ জানুয়ারি) সকাল থেকে রাত ১০ টা পর্যন্ত দোয়ারাবাজার উপজেলা সদরের মুতির দোকান পয়েন্টে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

খাদিমুল কোরআন ফাউন্ডেশন মুতির দোকান এর আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সমাজ সেবক ডাঃ হারুন অর রশীদ,হুফফাজুল কোরআন ফাউন্ডেশন সিলেটের শিক্ষা বিষয়ক সম্পাদক হাফিজ ক্বারী গোলাম কিবরিয়া,মাদ্রাসাতুল হুফফাজ ইন্টারন্যাশনাল মাদ্রাসা সিলেটের পরিচালক হাফিজ ক্বারী জামাদিউল উসমান তাসকিন,হাফিজ ক্বারী আনোয়ার হোসেন জিহাদী।

দিনব্যাপী এই হিফজুল কুরআন প্রতিযোগিতায় দোয়ারাবাজার উপজেলার ২৪ টি মাদরাসার ৪৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

পারা ভিত্তিক এই প্রতিযোগিতায় ৫, ১০,১৫ পারা এই  চারটি গ্রুপে শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। প্রতিটি গ্রুপে ১.২.৩ ক্রমিক্রানুশারে শিক্ষার্থীদেরকে বিজয়ী ঘোষণা করা হয়।

বিজয়ীদের,উপস্থিত অতিথিদের ক্রেস্ট ও সম্মাননা প্রদান করে খাদিমুল কুরআন ফাউন্ডেশন মুতির দোকান।

এসময় খাদিমুল কোরআন ফাউন্ডেশনের সদস্য  আল আমিন,মনির হোসেন,রমজান আলী,
এমদাদুল হাসান, রহিম উদ্দিন,আলমগীর হোসাইন,,আশরাফুল ইসলাম কালো,বাতেন মিয়া
মোঃ আব্দুল্লাহ, ইকবাল হোসেন,হাফেজ আলী হোসেন,হুমায়ন আহমদ,কাওসার আহমদ,
কাশেম মিয়া,প্রবাসী সদস্য সাদ্দাম মির্জা,সাইফুল আলম,আলমগীর হোসেন, এমরান হোসেনসহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষক,শিক্ষার্থী ও অতিথি প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park