1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

পঞ্চগড়ের দেবীগঞ্জে ৫ বছরের শিশু বলৎকারের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

  • আপডেট সময় : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪
  • ৮১ বার পঠিত

মোঃ লালন সরকার,দেবীগঞ্জ পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় পাঁচ বছরের শিশু বলৎকারের ঘটনায় মামলার প্রধান আসামি মোঃ তরিকুল ইসলাম (২০) কে গ্রেফতার করেছে দেবীগঞ্জ থানা পুলিশ।

শনিবার (২০ জানুয়ারি) দুপুর ৩টায় উপজেলার চিলাহাটি ইউনিয়নের মাঝিয়ালী এলাকায় উপ-পরিদর্শক ইয়াকুব আলীর নেতৃত্বে অভিযান পরিচালনা করে দেবীগঞ্জ থানা পুলিশের একটি দল। অভিযানে মামলার প্রধান আসামি তরিকুল ইসলামকে গ্ৰেপ্তার করা হয়।

গ্ৰেপ্তার তরিকুল ইসলাম দেবীগঞ্জ উপজেলার ১নং চিলাহাটি ইউনিয়ন এর মাঝিয়ালী গুচ্ছগ্ৰাম এলাকার মৃত তারা মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শিশু মিজান (৫) বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদের পর চিলাহাটি ইউনিয়নের মাঝিয়াল পাড়া এলাকায় নানার বাড়িতে থাকতো। গতকাল শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে মিজানকে ডেকে নিয়ে বাড়ির পাশের একটি ভুট্টা ক্ষেতে বলাৎকার করে অভিযুক্ত তরিকুল ইসলাম। এসময় শিশুটি কান্নাকাটি শুরু করলে পাশের ক্ষেতে ঘাস তুলতে আসা এক নারী এগিয়ে এলে অভিযুক্ত তরিকুল ইসলাম পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে তার নানার কাছে নিয়ে যান সেই নারী।

শিশুটির নানা ভাউলাগঞ্জ বাজারে স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা করান এবং স্থানীয় জনপ্রতিনিধিদের বিষয়টি জানান। স্থানীয়ভাবে সালিশী বৈঠকের মাধ্যমে সমাধান করার চেষ্টা করে ব্যর্থ হন জনপ্রতিনিধিরা।

শনিবার দুপুর আড়াইটায় তরিকুল ইসলামকে প্রধান আসামি করে দেবীগঞ্জ থানায় এজাহার দাখিল করে শিশুটির নানা মফিজুল ইসলাম। এজাহার পাওয়ার পর প্রাথমিক তদন্ত শেষে তৎক্ষণাৎ অভিযান পরিচালনা করে অভিযুক্ত তরিকুল ইসলাম কে আটক করে পুলিশ। এঘটনায় বলাৎকারের শিকার শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য, আধুনিক সদর হাসপাতাল পঞ্চগড়ে ওয়ান-স্টপ-ক্রাইসিস এ (ওসিসি) পাঠানো হয়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, এজাহার পাওয়ার পর অভিযান পরিচালনা করে অভিযুক্ত তরিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park