1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

অভয়নগরে মাদ্রাসা ছাত্র আবির খান নিখোঁজ

  • আপডেট সময় : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪
  • ১৪৮ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

যশোর অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ধোপাদী গ্রামের মাদ্রাসা ছাত্র আবির খান (৯) নিখোঁজ রয়েছে। সে মাগুরা জেলার ঘোড়ামারা গ্রামের আকিদুল খানের ছেলে।পারিবারিক সূত্র জানায়, অভয়নগর উপজেলার ধোপাদী নতুন বাজার সংলগ্ন মামা বাড়ি থেকে ভ্যানে যোগে আজ ২১ শে জানুয়ারী রবিবার বেলা ১১ টার সময় রানাভাটা সংলগ্ন ইহ্ ইয়া উল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার উদ্দেশ্য রওনা হয়।

 

পরে তার পরিবার দুপুরে অত্র প্রতিষ্ঠানের গেলে মাদ্রাসা শিক্ষকগণ বলেন আবির মাদ্রাসায় আসেনি।এসময় নওয়াপাড়া শহরসহ আশপাশে এলাকা খোঁজ করে আবিরকে পাওয়া যায়নি। এলাকায় আবির হারিয়ে গেছে বলে মাইকিং করা হয়েছে। তার গায়ের রং শ্যামলা । উচ্চতা ৪ ফুট ১ ইঞ্চি। মুখমন্ডল হালকা গোলাকার। হারিয়ে যাওয়ার সময় তার পরনে গ্যাড়ো নিল কালারের পাঞ্জাবি পরা ছিলো।

 

এবং গায়ে শীতের পোশাক কালো রঙের সোয়েটার ছিল। তার মা রিপা বেগম হারিয়ে যাওয়া সন্তানের সন্ধান চান । যদি কোন সদয় ব্যক্তি যদি খুঁজে পান তাহলে এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। ছেলেটির সন্ধান পেলে ( মামা ইয়াছিন মোল্লা 01949645017) নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। অনুরোধে পিতা আকিদুল খান মাতা রিপা বেগম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park