1. admin@aparadhatallasi.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ফুলবাড়ীতে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসয়ীকে জরিমানা

মাদারীপুর-৩ আসন কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর নারী কর্মিকে কুপিয়ে জখমের অভিযোগ

  • আপডেট সময় : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪
  • ১৪৪ বার পঠিত

রতন দে, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে শোভা বেগম(৪৫) নামে এক স্বতন্ত্র প্রার্থীর নারী কর্মীকে কুপিয়ে জখমের ঘটনার প্রতিবাদে ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় স্থানীয় আ.লীগের দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌরসভা আ.লীগের ব্যানারে এ সংবাদ সন্মেলন করা হয়। আহত শোভা বেগম মাদারীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের কর্মী ও পৌরসভার দ‌ক্ষিন ঠেঙ্গামারা গ্রামের ক‌রিম হাওলাদা‌রের স্ত্রী। তবে প্রতিপক্ষ এ ঘটন অস্বীকার করেন।

অভিযোগ সুত্রে জানাগেছে, শোভা বেগম স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের ঈগল প্রতীকের পক্ষে নিজ গ্রাম ঠেঙ্গামারাতে শুক্রবার ভোরে প্রচার-প্রচারনা করছিলেন। এতে ক্ষিপ্ত হয়ে আ.লীগ প্রার্থী ড.আবদুস সোবহান গোলাপের কর্মী কাউন্সিলর অলিলের লোকজনেরা শোভাকে ঈগলের প্রচারনা না করার জন্য বাঁধা সৃষ্টি করে। এ নিয়ে উভয় পক্ষের মাঝে তর্কবিতর্ক হয়। এক পর্যায় শুক্রবার বিকালে কাউন্সিলর অলিলের লোকজন শোভাকে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে শোভা বেগমের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার প্রতিবাদে ও ৭ জানুয়ারি নির্বাচন শান্তিপূর্ণ করার দাবিতে সংবাদ সম্মেলন করে আ.লীগ।

স্বতন্ত্র প্রার্থী উপজেলা আ.লীগের সভাপতি তাহমিনা বেগম বলেন, আমার ঈগল মার্কার কর্মী শোভাকে কুপিয়ে রক্তাক্ত করেছে আ.লীগ প্রার্থী কর্মী কাউন্সিলর অলিলের লোকজন। আমরা এ হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এবং আ.লীগ প্রার্থীর লোকজন এলাকায় কালো টাকা ছাড়াচ্ছে। আমার প্রশাসনের কাছে জোর দাবি নির্বাচন যেন শান্তিপূর্ণ ভাবে হয়।

তবে অভিযুক্ত কাউন্সিলর অলিলের দাবি, ওই ঘটনার সাথে তার কোন লোকজন জরিত নয়।
এ বিষয় জানতে চাইলে আ.লীগ প্রার্থী ড. আবদুস সোবহান গোলাপ ঘটনা অস্বীকার করেন।
এ বিষয় জানতে চাইলে কালকিনি থানার ওসি সরকার আবদুল্লাহ আল মামুন ফোন কেটে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park