1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে দাফনের ৫৮ দিন পর লাশ উত্তোলন ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক লোহাগাড়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্রদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের অনুষ্ঠিত হয় ১৯ দিনব্যাপ আন্তর্জাতিক সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম মাহফিল উদ্বোধন হলো আজ লামায় নিখোঁজ হওয়ার তিনদিন পর মাতামুহুরী নদী থেকে লাশ উদ্ধার… নার্সিং ও মিডওয়াইফারি সংস্কারের দাবীতে ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন নার্সিং অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন জাতির উন্নতির জন্য দল মত ভুলে টেকনোলজিস্ট সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, ডলার বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্রে ৩ নং ইউনিটটির উৎপাদন শুরু গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২৫ নির্বাচন অনুষ্ঠিত মাসুদুল সভাপতি, নজরুল সাধারণ সম্পাদক

দোয়ারাবাজারে একতারার প্রার্থীর মিছিলে হামলা ও ভাংচুর,প্রার্থীসহ আহত ৬

  • আপডেট সময় : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪
  • ৪৪ বার পঠিত

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)সংবাদদাতাঃ

সুনামগঞ্জ ৫-(ছাতক-দোয়ারাবাজার) আসনে বাংলাদেশ সুপ্রিম পার্টি মনোনীত একাতারা প্রতীকের প্রার্থী মোহাম্মদ আবু সালেহ’র নির্বাচনী মিছিলে হামলা,নির্বাচনী অফিস,বাড়িঘর ভাঙ্গচুর ও মারধরের ঘটনা ঘটেছে। এতে বেশকয়েক জন আহত হয়েছেন। তাদের মধ্যে ছয় জনের অবস্থা গুরুতর বলে খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছায়টার দিকে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বরইউড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ দিকে ঘটনার খবর পেয়ে স্ট্রাইকিং ফোর্সসহ আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আবু সালেহের সমর্থকরা জানান, সন্ধ্যায় একতারার সমর্থকরা একটি মিছিল নিয়ে প্রার্থীর বাসভবন থেকে বাংলাবাজারের
দিকে যাচ্ছিলেন। এসময় মিছিলটি বরইউড়ি মাদ্রাসার পাশাপাশি এলে নৌকার পোস্টার লাগানো কয়েকটি মোটরসাইকেল থেকে নেমে নৌকার সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে মিছিলে হামলা ঘটায়। একপর্যায়ে নির্বাচনী অফিস,বাড়িঘর ভাঙ্গচুর করে। হামলায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

সংসদ সদস্য প্রার্থী আবু সালেহ অভিযোগ করে বলেন, আমার শান্তিপূর্ণ নির্বাচনী মিছিলে আগে থেকে ওৎপেথে থাকা আওয়ামীলীগের সমর্থকরা অতর্কিত হামলা চালায়। এসময় তারা দেশীয় অস্ত্র সশস্ত্র নিয়ে মিছিলে হামলা করে এবং বেধড়ক মারধর করে। একপর্যায়ে তারা নির্বাচনী অফিস, সংসদ সদস্য পদপ্রার্থীর বাড়িঘর ভাঙচুর করে।

ঘটনাস্থল পরিদর্শন করে এএসপি (ছাতক-দোয়ারাবাজার সার্কেল) রনজয় চন্দ্র মল্লিক বলেছেন, একতারা প্রতীকের মিছিলে হামলা, ভাঙচুরের ঘটনাটি খতিয়ে দেখে জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানতে চাইলে সহকারী রিটার্নিং অফিসার ও দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা নেহের নিগার তনু জানান, একতারা প্রতীকের মিছিল হামালার ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park