1. admin@aparadhatallasi.com : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দোয়ারাবাজারে নৌ দুর্ঘটনায় আহত জহুর আলীর মৃত্যু রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধ, দুই নারীসহ আহত ৪, ককটেল বিস্ফোরণে আতঙ্ক সৃষ্টির অভিযোগ শ্রীপুরে, ঈদে মিলাদুন্নবী (সাঃ) আলাইহি ওয়াসাল্লাম উৎযাপন আল্লাহ সীমালঙ্ঘনকারীকে ক্ষমা করেননা—হরিপুরে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাপাসিয়াতে পরিবেশ দূষন রোধে ডাস্টবিন বসাচ্ছেন শিক্ষার্থীরা স্ত্রীকে ফিরে পেতে স্বামীর আকুতি সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা মধ্যে রাতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি  ভুমি অফিসের পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক

জমজ তিন ভাই-বোন এর খবর নেন মমতাময়ী নেত্রী সিমিন হোসেন রিমি

  • আপডেট সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৬৪ বার পঠিত

এসএম মাসুদ,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়া উপজেলার তিন জমজ সন্তানের খোঁজ নিতে ছুটে যান মমতাময়ী নেত্রী বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

জানা যায়, উপজেলা রায়েদ ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের সাখাওয়াত হোসেনের ঘরে তিন জমজ সন্তানের জন্ম নেয়। তিনি আজ নির্বাচনী প্রচারনার একফাঁকে তার খোঁজ খবর নিতে ছুটে চলে যান তার নিজ বাড়িতে । তখন পরিবারের লোকজন আবেগাপ্লুত হয়ে পড়েন। তিন জমজ ভাই-বোনদের মধ্যে এক ভাই দুই বোন। তাদের সুস্বাস্থ্য এবং সুস্থ রাখতে একটি আয়া ও প্রতিমাসে অর্থনৈতিক সহায়তাসহ দুধ, চিনি,চিকিৎসার সুব্যবস্থা করে দেন বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি ।

তিনি হঠাৎ জমজ ভাই-বোনদের দেখতে আসার খবর পেয়ে এলকার মা-বোনরা এসে ভীড় জমায় এসময় পরিবারের লোকজন সহ সকলেই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি নৌকা মার্কাকে বিজয়ী করবে বলে অভিব্যক্ত প্রকাশ করেন।

এ-সময় উপস্থিত ছিলেন, নির্বাচনী মিডিয়া সমন্বয় উপকমিটির কমিটির সভাপতি আলমগীর হোসেন আকন্দ,কাপাসিয়া প্রেসক্লাবের সভাপতি সঞ্জীব কুমার দাস,পিএসএস সংগঠনের সভাপতি মিজানুর রহমান মাস্টার, সাংবাদিক এসএম মাসুদ প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park